ভারতীয় ক্রিকেটারকে ইসলামিক স্টেটের প্রাণনাশের হুমকি

- Advertisement -

ভারতের সাবেক ক্রিকেটার ও বিজেপি সাংসদ গৌতম গম্ভীর জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছেন। ই-মেইলের মাধ্যমে এ হুমকি পান বলে দাবি গম্ভীরের।

গম্ভীরকে হুমকি দিয়েছে ইসলামিক স্টেটের কাশ্মীর শাখা। শুধু গভীর একাই নন, হুমকি দেওয়া হয়েছে তার পুরো পরিবারকেও। এ ঘটনায় থানায় অভিযোগ করেছন গম্ভীর, তার বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।

অভিযোগ পাওয়ার পর কার্যক্রম শুরু করে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শুরু হয়েছে তদন্তও। দিল্লী পুলিশের ডেপুটি কমিশনার স্বেতা চৌহান জানিয়েছেন, প্রয়োজনে নিরাপত্তা আরও বৃদ্ধি করা হবে গম্ভীরের বাড়ির সামনে। এছাড়াও ঠিক কোন জায়গা থেকে এই ই-মেইল এসেছে সেই বিষয়েও খতিয়ে দেখা হবে।

গৌতম গম্ভীর ভারত-পাকিস্তান সীমান্তে সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে বরাবরই সরব। এ বছরের ফেব্রুয়ারিতেও তিনি বলেছিলেন সীমান্ত সন্ত্রাসবাদ নিয়ে পাকিস্তানের সঙ্গে ভারতের কোনো না কোনো চুক্তি দরকার। কারণ সীমান্তে ভারতীয় সৈন্যদের জীবনের মূল্য অন্য যে কোনো কিছুর চেয়ে হাজার গুণ বেশি।

গত বছর গম্ভীর পাকিস্তানের সাবেক ক্রিকেটের শহীদ আফ্রিদিকে এক হাত নিয়েছিলেন। আফ্রিদি সেই সময়ে জম্মু-কাশ্মীর নিয়ে বিতর্কিত এক মন্তব্য করেছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ