Homeবিনোদনভিলেনের সঙ্গে ঘনিষ্ঠ তামান্না, ভিডিও ফাঁস

ভিলেনের সঙ্গে ঘনিষ্ঠ তামান্না, ভিডিও ফাঁস

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে, বাহুবলি নায়িকা তামান্না ভাটিয়া আর ডার্লিংসখ্যাত ভিলেন বিজয় বর্মাকে।

বলিউডের বাতাসে তাই গুঞ্জন উঠেছে, শেষমেষ খলনায়ককেই নাকি মন দিয়ে বসেছেন দক্ষিণী এ সুন্দরী।

ভাইরাল হওয়া সেই ভিডিওটি ছিল গোয়ার একটি বর্ষবরণ অনুষ্ঠানের। নতুন বছর ২০২৩ সালকে স্বাগত জানাতে সেখানকারই একটি হোটেলে রাত বারোটা বাজতেই কোলাহলপূর্ণ অনুষ্ঠানে দর্শকদের সামনেই পরস্পরকে জড়িয়ে ধরে, ঠোঁটে ঠোঁট রেখে নতুন বছরকে স্বাগত জানান তারা।

হোটেল কর্তৃপক্ষের অসাবধানতাবশত নাকি অন্য কোনো কারণে ফাঁস হয়েছে তামান্না-বিজয়ের সেই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তা এখনও জানা যায়নি। তবে এই ভিডিও ঘিরে রীতিমতো শোরগোল পড়েছে বলিপাড়ার পাশাপাশি নেটপাড়ায়।

ভাইরাল সে ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তুলাধোনা করেছেন নতুন এ জুটিকে। কেউ বলছেন, সুন্দরী তামান্নার পাশে ‘বড্ড বেমানান’ বিজয়। অভিনেতার চেহারা নিয়েও কটাক্ষ করছেন কেউ কেউ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাত অনুযায়ী, ‘লাস্ট স্টোরিজ ২’-সিনেমায় একসঙ্গে কাজ করছেন এই চর্চিত জুটি। ওই ছবিতেই কাজ করতে গিয়ে তাদের প্রেম গভীর হলো কিনা সেই অঙ্কও মেলাচ্ছেন কোনো কোনো নেটিজেন। তবে নেটিজেনদের সেসব জল্পনা কল্পনা কিংবা ভাইরাল সেই ভিডিও নিয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন তামান্না ও বিজয়।  

সর্বশেষ খবর