ভোটে হেরে পাঁচ বাড়ির রাস্তা বন্ধ করলেন

- Advertisement -

পঞ্চম ধাপে সদ্য অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়া উপজেলায় গত ৫ জানুয়ারি ইউনিয়ন নির্বাচনে পরাজিত হয়ে এক সদস্য প্রার্থী ও তার সমর্থকরা পাঁচ বাড়ির মানুষের চলাচলের তিনটি রাস্তা বন্ধ করে দিলেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কচুয়ার সাচার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রাগদৈল গ্রামে গাছের ডাল ও বাঁশ দিয়ে ওই সরকারি রাস্তা বন্ধ করে দেন পরাজিত সদস্য প্রার্থী মোজাম্মেল হক ও তার সমর্থকরা। এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী এলাকাবাসী।

রাগদৈল গ্রামের মোয়াজ্জেম হোসেন, জাকির হোসেন, শহীদুল ইসলাম, আবু হানিফ ও কাউছারসহ আরও বেশ কয়েকজন অভিযোগ করেন, নির্বাচনে পাঁচ নম্বর ওয়ার্ডের নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তার মধ্যে এম. আব্দুর রহমান ফুটবল প্রতীকে জয়ী হয়। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোজাম্মেল হক আপেল প্রতীকে হেরে ক্ষুব্ধ হয়ে পাঁচটি বাড়ির যাতায়াতের তিনটি পথ বন্ধ করে দেয়। এতে দৈনন্দিন কৃষিকাজসহ যাতায়াতে ভোগান্তিতে পড়েন এলাকাবাসী। গৃহবন্দি হয়ে পড়া ওই সব বাড়ির মানুষ যাতায়াতের পথ খুলে দিতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

এই বিষয় পরাজিত প্রার্থী মোজাম্মেল হক বলেন, এটা বাড়ির লোকজনের বিষয়। ব্যক্তিগত জায়গা হওয়ায় অন্যরা এসব বাড়ির লোকজনের পথ বন্ধ করে দিয়েছেন। এতে আমার কিছু করার নেই।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, ওই ইউনিয়নের সদস্য প্রার্থীদের মধ্যে নির্বাচন নিয়ে ঝামেলা ছিল। তবে পরাজিত প্রার্থী মোজাম্মেল হক চলাচলের পথ বন্ধ করে দিয়েছে, তার খবরটি জানা নেই। স্থানীয়রা থানায় অভিযোগ করলে, পুলিশ অবশ্যই ব্যবস্থা নেবে।

এ বিষয়ে সাচার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির হোসেন বলেন, নির্বাচনে পরাজিত হয়ে মোজাম্মেল হক চলাচলের পথ বন্ধ করে দিয়েছেন, তা মোটেই উচিত হয়নি। বিষয়টি জানার পর থেকে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে। আমরা অবশ্যই যথাযথ ব্যবস্থা নেব।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ