ভ্রাম্যমাণ আদালত রায়পুরে অসাধু ব্যবসায়ীদের জরিমানা

ওয়াহিদুর রহমান মুরাদ, রায়পুর।।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অ‌ভিযান পরিচালনা করে লক্ষ্মীপুর জেলা রায়পুর উপ‌জেলার হায়দরগঞ্জ বাজা‌রে আজ র‌বিবার (২২ মার্চ) নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম নিয়ন্ত্রণ করা হয়।

অভিযানে অতিরিক্ত দাম রাখায় বেশ কয়েকজন ব্যবসায়ীর উপর আর্থিক দণ্ড আরোপ করা হয়। ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন উ‌পজেলা নির্বাহী অ‌ফিসার সাবরীন চৌধুরী।


আরও পড়ুন>> খুলনা মেডিকেলে দুজনের মৃত্যু, করোনা সন্দেহে পরিবার কোয়ারেন্টিনে


অভিযান চলা কালে ভোক্তা অ‌ধিকার আইন ২০০৯/৩৮ ধারায় পেঁয়া‌জের অ‌তি‌রিক্ত দাম রাখায় দুই দোকন‌ে ১২০০০টাকা, নিউ দরবার হো‌টেল‌কে ১০০০০ টাকা, আল হা‌বিব এন্টারপ্রাইজকে চাউ‌লের আড়ৎ‌কে মূল্য তা‌লিকা না থাকায় ‌ভোক্তা অ‌ধিকার আইন ২০০৯/৩৮ অনুযায়ী ১০০০০ টাকা জ‌রিমানা আদায় করা হয়। এ সময় জেলা কৃষি বিপনন মার্কেটিং কর্মকর্তা মনির হোসেন, এসিল্যান্ড আক্তার জাহান সাথী সহ সাংবাদিক ইউনিয়নের সাংবাদিক বৃন্দ অভিযান পরিচালনার সময়ে উপস্থিত ছিলেন।

এসময় উ‌পজেলা নির্বাহী অ‌ফিসার সাবরীন চৌধুরী নিজে দাঁ‌ড়িয়ে থেকে ন্যায্য মূ‌ল্যে পেঁয়াজ চাউল বি‌ক্রির ব্যবস্থা করেন। তিনি গনমাধ্যম কর্মীদের জানান, দেশে খাদ্যের কোন ঘাটতি নেই, অতিমুনাফালোভীদের কারনে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হয়েছে। কঠোর হাতে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এটি চলমান থাকবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: