মঞ্চে দাঁড়িয়ে রোমান্সে মেতেছেন নাগা

- Advertisement -

এইতো কিছুদিন হল দক্ষিণী স্টার অভিনেতা নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থার বিচ্ছেদ হলো। তারকা এই দম্পতির বিচ্ছেদের খবর বেশ কিছুদিন ধরে ছিল।

তবে এখন দুজনেই দুজনের পথ আলাদা করে নিয়েছেন। আলাদাভাবে কাজ করছেন দুজনেই। তবে বিচ্ছেদের রেশ না কাটতেই নতুন সম্পর্কের আভাস দিচ্ছেন নাগা। এক ভিডিওতে দেখা যায়, মঞ্চে দাঁড়িয়ে আছেন নাগা চৈতন্য। তার একটু সামনে দাঁড়িয়ে কথা বলছেন নাগার বাবা গুণী অভিনেতা নাগার্জুনা এবং নাগা চৈতন্যর ডান পাশে দাঁড়ানো তেলেগু সিনেমার চিত্রনায়িকা ডাকশা নাগরকার। এর ফাঁকে একটু ঘুরে ডাকশার দিকে তাকান নাগা। আর তাতে ভ্রু নাচিয়ে হেসে ফেলেন ডাকশা। নাগাও কম যান না মুচকি হাসি দেন ডাকশার দিকে তাকিয়ে। আর তাদের মঞ্চে দাঁড়িয়ে এই লুকোচুরি রোমান্স ধরা পরে ক্যামেরায়, তাই ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

আসলে মূল ঘটনা হলো, খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে তাদের অভিনীত সিনেমা ‘বাঙ্গাররাজু’। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নাগা চৈতন্য ও ডাকশা। আর যে ভিডিওটি ভাইরাল হয়ে পরেছে সেটি তাদের সিনেমার প্রচারের। কয়েক সেকেন্ডের এই রোমান্টিক ভিডিওটি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যা দেখে মুগ্ধ নেটিজেনরাও। তবে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই এমন ভিডিও নিয়ে নেতিবাচক মন্তব্যও করছেন অনেকে।

সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নাগা চৈতন্য। ভালোবেসে ঘরও বেঁধেছিলেন তারা। কিন্তু গত বছরের শেষের দিকে জনপ্রিয় এ জুটির বিবাহবিচ্ছেদ হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ