মহাদেবপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

- Advertisement -

নওগাঁর মহাদেবপুরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও মুনাজাত, কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এসব পালন করা হয়। সকাল ১০টায় র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ¦ মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম এতে প্রধান অতিথি এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন ও নবনির্বাচিত সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সদস্য শ্রী অজিত কুমার মন্ডল, সদস্য ও সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র ঘোষ বাবু, ডা: মজিবর রহমান, জাহাঙ্গীর আলম তোতা, এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক আলফা আনোয়ার হোসেন, রাহেনুল হক লুসা, আওয়ামী লীগ নেতা সাকলায়েন তরফদার রকি, হাজী মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগ আহ্বায়ক গোলাম রেজাউন্নবী আনসারী বাবু, যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক ও সাপ্তাহিক নওগাঁর প্রকাশক সামসুজ্জামান বিশ্বাস জামান, যুগ্ম আহ্বায়ক মাস্টার মোহায়মেনুল ইসলাম দুলাল, সাংবাদিক ওয়াসিম আলী, উপজেলা কৃষকলীগ সভাপতি শ্রী অমিত ব্যানার্জী বাপ্পী, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু মুছা আল আশআরী, সাধারণ সম্পাদক তনু কুমার দেব, জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখার সভাপতি আহসান হাবীব প্রমুখ র‌্যালিতে নেতৃত্ব দেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ