মিঠাখালীর নিজ বাড়ীতে শায়িত হবেন ড. হিমেল বরকত

কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহর ছোট ভাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. হিমেল বরকত (৪২) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। শনিবার সকালে অনলাইনে ক্লাস নেয়ার সময় হঠাৎ হার্ট এ্যাটার্ক করলে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের ভাই দৈনিক প্রথমআলোর মোংলা প্রতিনিধি সুমেল সারাফাত জানান, রবিবার সন্ধ্যার পর তার ভাইয়ের মরদেহ নিয়ে ঢাকা থেকে মোংলার মিঠাখালী গ্রামের বাড়ীর উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে। এরপর সোমবার সকাল ১০টায় সেখানে জানাযা নামাজ শেষে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মরহুম হিমেল বরকত মোংলা বন্দর কর্তৃপক্ষের সাবেক ডক শ্রমিক পরিচালনা বোর্ডের প্রয়াত ডাঃ ওলিউল্লাহর কনিষ্ঠ পুত্র এবং প্রয়াত কবি রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ ও প্রথমআলো পত্রিকার মোংলা প্রতিনিধি সুমেল সারাফাতের ছোট ভাই। হিমেল বরকত পেশায় ছিলেন জাহাঙ্গীর নগর বিশ্ব বিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক। তাই পেশাগত কারণে স্বপরিবারে ঢাকায় বসবাস করছিলেন। অধ্যাপকের পাশাপাশি তিনি একজন কবি, সাহিত্যক ও গবেষক ছিলেন।


আরও পড়ুন


অধ্যাপক ড. হিমেল বরকতের অকাল মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মোংলা প্রেস ক্লাবেকর সভাপতি এইচ এম দুলাল, সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী, সাবেক সভাপতি আহসান হাবিব হাসান, সাংবাদিক মনিরুল হায়দার ইকবাল, আমির হোসেন আমু, আবু হোসাইন সুমন, জসিম উদ্দিন, নিজাম উদ্দিন ও শেখ নুর আলমসহ স্থানীয় সাংবাদিকরা

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: