Homeবিনোদনমুত্যুর আগে শেজানের মাকে কী বলতে চেয়েছিলেন তুনিশা

মুত্যুর আগে শেজানের মাকে কী বলতে চেয়েছিলেন তুনিশা

যতই দিন গড়াচ্ছে ততই মৃত্যু রহস্য আরও জটিল হয়ে পড়েছে অভিনেত্রী তুনিশার। হঠাৎ এ অভিনেত্রীর মৃত্যুতে তুনিশার পরিবার প্রথমে প্রেমিক শেজানের দিকে আঙুল তুললেও এখন তুনিশার মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে তার পরিবারকেই।

একের পর এক দুই পরিবারের করা অভিযোগ আর পাল্টা অভিযোগের ভিত্তিতে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

সর্বশেষ শীজানের আইনজীবী  শৈলেন্দ্র মিশ্র দাবি করেছেন, ‘সঞ্জীব কৌশল নামে যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি অভিনেত্রীর আত্মীয় নন।’ এমনকি অভিনেত্রীর ‘মামা’র সঙ্গে তার মা বনিতা মিশ্রের ‘সম্পর্ক’ মোটেও স্বাভাবিক নয়।

এ ছাড়া আরও যে তথ্য বেরিয়ে এসেছে তা হলো তুনিশার কষ্টার্জিত অর্থের হিসাব-নিকাশ ইত্যাদি নিয়ন্ত্রণ করতেন মা বনিতা এবং কথিত মামা কৌশল। আইনজীবী শৈলেন্দ্র আরও দাবি করেন,  বনিতা একবার মেয়েকে চড় মেরেছিলেন। মেয়ের শ্বাসরোধ করারও চেষ্টা করেছিলেন।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের বরাত থেকে জানা যায়, তদন্ত করতে গিয়ে তদন্তকারী দল খুঁজে পেয়েছে আরও একটি নতুন তথ্য। মৃত্যুর আগে অভিনেত্রী তুনিশা শেজানের মাকে একটি ভয়েস নোট পাঠিয়েছিলেন।  সোমবার (২ জানুয়ারি) সাংবাদিক সম্মলেন করে সে ভয়েস নোট প্রকাশ্যে আনেন শেজানের পরিবার।

ওই ভয়েস নোটে মৃত তুনিশা শেজানের মাকে বলেছিলেন, ‘‘আপনি আমার কাছে খুব মূল্যবান, আম্মা, খুব মূল্যবান… আপনি নিজেও হয়তো জানেন না কতটা, সেই কারণে আপনাকে সব কথা বলতে ইচ্ছা করে। সেই কারণে আমার মনে যখন যা চলবে, আমি আপনাকে জানাব… কিন্তু জানি না, জানি না…, কী হচ্ছে আমার নিজেরই জানা নেই।’’

তুনিশার এই বক্তব্য শুনে যে কেউ বলতে পারবেন কোনও বিষয়ে নিয়ে চিন্তিত ছিলেন তিনি, এমনই দাবি শেজানের পরিবারেরও। কিন্তু কী চলছিল তুনিশার মনে? এই ভয়েস নোটই বা কবে পাঠান অভিনেত্রী? শেজানের সঙ্গে বিচ্ছেদের আগে না কি পরে— সে বিষয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি শেজানের পরিবারের তরফ থেকে।

তবে তুনিশার মৃত্যুর জন্য শীজানের ওপর যে দোষারোপ করেছিলেন প্রশ্নবিদ্ধ কথিত মামা সঞ্জীব কৌশল এবং মা বনিতা মিশ্র, প্রকাশিত হওয়া ভয়েস নোট এখন তুনিশার পরিবারের করা অভিযোগকে অনেকটাই নড়বড়ে করে দিয়েছে।

সর্বশেষ খবর