Homeখেলামেজাজ হারিয়ে গোলকিপারকে আঘাত করল সমর্থক

মেজাজ হারিয়ে গোলকিপারকে আঘাত করল সমর্থক

নিজের পছন্দের দলকে হারতে দেখে মেজাজ হারিয়ে গোলকিপারকে আঘাত করে বসেন এক ফুটবল সমর্থক। এমন ঘটনা ঘটেছে ইউরোপা লিগে পিএসভি এবং সেভিয়ার বিপক্ষে ম্যাচে। এ জন্য ডাচ ক্লাবটিকে জরিমানা গুনতে হতে পারে বলে শঙ্কা প্রকাশ করছেন সংশ্লিষ্টরা।

ইউরোপা লিগের নক আউট প্লে-অফের প্রথম ম্যাচে স্পেন থেকে ৩-০ ব্যবধানে হেরে ফিরেছিল পিএসভি। ফিরতি লেগে সেভিয়ার বিপক্ষে ঘরের মাঠে দুর্দান্ত কিছুর অপেক্ষায় ছিল ডাচ ক্লাবটি। সেটা না হওয়াতেই মেজাজ হারিয়ে ভয়ানক কাণ্ড ঘটিয়ে ফেলেন এক পিএসভি সমর্থক।

নেদারল্যান্ডসের স্তাদিও ফিলিপসে ভালোই করছিল পিএসভি। নিষ্প্রাণ ম্যাচে লুক ডি ইয়াং’র গোলে এগিয়ে যায় তারা। অতিরিক্ত সময়ে ফাবিও সিলভার স্কোরে ব্যবধান দাঁড়ায় ২-০। কিন্তু রাউন্ড অব সিক্সটিনে যেতে দরকার ছিল অন্তত আরও এক গোল! সেটি না পাওয়াতেই তেড়ে আসেন ওই ফুটবল ভক্ত।

হঠাৎ মাঠে প্রবেশ করা পিএসভি সমর্থক আঘাত করে বসেন সেভিয়া গোলকিপার দিমিত্রভিচকে। যদিও তিনি নিজেই প্রতিহত করেন আক্রমনকারীকে। এরপর নিরাপত্তারক্ষীরা এসে উদ্ধার করেন সার্বিয়ার জাতীয় দলের এই গোলকিপারকে।

সমর্থকদের উগ্র আচরণের জন্য ক’দিন আগেই উয়েফা থেকে জরিমানার সম্মুখীন হয় পিএসভি। গ্রুপ পর্বে আর্সেনালের কাছে ১-০ গোলে হেরে এমিরেটসে হট্টগোল করে তারা। এ জন্য ৪০ হাজার ইউরো ফাইন করা হয় ডাচ ক্লাবটিকে।

সর্বশেষ খবর