Homeবিনোদনমেয়ে আলিয়ার মতো হোক, চান না রণবীর

মেয়ে আলিয়ার মতো হোক, চান না রণবীর

এইতো কিছুদিন আগেও বলি পাড়ায় কান পাতলেই শোনা যেত রণবীর-আলিয়ার প্রেমের গুঞ্জন। সেই প্রেমিক যুগল এখন ছোট্ট রাহার বাবা মা হয়েছেন। প্রথমে বিয়ে তারপর হুট করেই তাদের বাবা মা হওয়ার খবর পায় আলিয়া ভক্তরা। আর এখন ছোট্ট রাহা কাপুরকে নিয়ে সুখের সংসার আলিয়া ও রণবীরের।

সংসারের পাশাপাশি নিজেদের কাজে ফিরেছেন এই দম্পতি। আলিয়াকে দেখা যায় নানা ইভেন্ট ও প্রোগ্রামে অংশ নিতে। অন্যদিকে রণবীর ব্যস্ত সময় কাটাচ্ছেন তার আসন্ন সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে। আর এই সিনেমার প্রচার প্রচারণায় ব্যস্ত রণবীরকে এখন দেখা যায় নানা প্রশ্নের সম্মুখীন হতে। আর সেসব প্রশ্নের উত্তরও তিনি দিয়েছেন বেশ মজার ছলে।

মেয়ে বড় হয়ে কার মতো হলে খুশি হবেন তিনি? সম্প্রতি এই প্রশ্নের মুখোমুখি হন রণবীর। তবে তার দেয়া উত্তরে অবাক হয়েছেন অনেকেই। রণবীর বলেন, ‘আমি আলিয়াকে বলেছি, আমি চাই বড় হয়ে মেয়েকে ওর মতো দেখতে হোক, তাতে ওকে দেখতে খুব সুন্দর হবে। তবে মেয়ের ব্যক্তিত্ব যেন আমার মতো হয়।’

রণবীরের যুক্তি, ‘আলিয়া খুব চঞ্চল, ও প্রচুর বকবক করে। রাহা বড় হয়ে ওর মতো হলে আমি বিপদে পড়ে যাব! ওই রকম দু’জন মেয়েকে সামলানো আমার পক্ষে খুব কঠিন ব্যাপার!’ যদিও রণবীরের এমন মন্তব্যে বেশ মজাই পেয়েছেন তাদের ভক্ত অনুরাগীরা। রণবীরের এমন মন্তব্যের পর অনেকেই বলছেন, ‘এত দিনে রণবীর তার মনের মতো মানুষের সঙ্গে রয়েছেন।’

আলিয়া বর্তমানে কারান জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’ ছবির জন্য শুটিং এ ব্যস্ত সময় পার করছেন। আর তার সঙ্গে আছে মেয়ে রাহাও। অন্য দিকে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারে ব্যস্ত রণবীর কাপুর। 

সর্বশেষ খবর