Homeখেলামেসিকে নিয়ে সুখবর দিল পিএসজি কোচ

মেসিকে নিয়ে সুখবর দিল পিএসজি কোচ

লিগ কাপের পর গত বুধবার (৮ ফেব্রুয়ারি) হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এরপর খবর আসে, আগামী সপ্তাহে হওয়া চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে বায়ার্নের বিপক্ষে প্রথম লেগে খেলা হচ্ছে না মেসির। তবে দলটির কোচ স্বস্তির খবর দিয়ে জানিয়েছেন, বায়ার্নের বিপক্ষে খেলতে পারবেন আর্জেন্টাইন তারকা।

নতুন বছরের শুরু থেকেই হোঁচট খাচ্ছে পিএসজি। লিগ ওয়ানে সবশেষ দুই ম্যাচে জয় পেলেও গত বুধবার ফরাসি কাপের শেষ ষোলোয় মার্সেইয়ের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় তারা। সেই ম্যাচ পুরোটা খেললেও, ম্যাচের পর জানা যায়, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে প্রথম লেগে পাওয়া যাচ্ছে না মেসিকে।

তবে লিগে মোনাকোর বিপক্ষে মাঠে নামার আগে স্বস্তির খবর দিয়েছেন পিএসজি কোচ গালতিয়ের। জানিয়েছেন, মোনাকোর বিপক্ষে মেসি না খেলতে পারলেও বায়ার্নের বিপক্ষে তাকে পাওয়া যাচ্ছে।

সংবাদ সম্মেলনে গালতিয়ের বলেন, ‘লিওকে ছাড়া মোনাকোর বিপক্ষে খেলা সবসময়ই কঠিন। মৌসুমের মাঝামাঝি বিশ্বকাপ এবং এরপর টানা ম্যাচ থাকায় খেলোয়াড়রা চোট পাচ্ছে। তবে সে সোমবার (১৩ ফেব্রুয়ারি) আবার অনুশীলন শুরু করবে। বায়ার্নের বিপক্ষে তার খেলার সম্ভাবনা আছে। আমাদের দলে লিওর গুরুত্ব কতটা, তা আমরা জানি। তার অনুপস্থিতিতে, আমাদের আরও শক্ত ও গোছানো দল গড়ে ভিন্ন কৌশলে খেলতে হবে।’

এদিকে ইনজুরির কারণে বায়ার্নের বিপক্ষে খেলা হচ্ছে না কিলিয়ান এমবাপ্পের। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন ফরাসি এই তারকা। তবে সুখবরও আছে পিএসজি শিবিরে। হ্যামস্ট্রিং সমস্যা থেকে সেরে উঠেছেন ডিফেন্ডার আশরাফ হাকিমি। শনিবার (১১ ফেব্রুয়ারি) মোনাকোর বিপক্ষে মাঠে নামতে পারেন তিনি।

সর্বশেষ খবর