মোংলার ‘দিগরাজ বাজার বণিক সমবায় সমিতি লি:এর ত্রি-বার্ষিক নিবার্চনে আব্বাস সভাপতি ও জিহাদ সাধারণ সম্পাদক নিবার্চিত

মোংলার দিগরাজ বাজার বণিক সমবায় সমিতি লি: এর ত্রি-বার্ষিক সাধারণ নিবার্চনে মো: আব্বাস আলী জোমাদ্দার সভাপতি ও মো: জিহাদ সরদার টনি সাধারণ সম্পাদক নিবার্চিত হয়েছেন। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দিগরাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিরতীহীনভাবে চলে ভোট গ্রহণ।

এ সময় সমিতির মোট ৬১৯ জন ভোটারের মধ্যে ৫৮৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শেষে ঘোষিত ফলাফলে সভাপতি পদে নিবার্চিত মো: আব্বাস আলী জোমাদ্দার পেয়েছেন ২৭৭ ভোট। তার কাছে পরাজিত অপর দুই প্রতিদ্বন্ধি প্রাথর্ী বিধান চন্দ্র অধিকারী পেয়েছেন ১৬৫ ভোট আর শশাংক রায় শুভ পেয়েছেন ১৩৭ ভোট। আর সাধারণ সম্পাদক পদে নিবার্চিত সাধারণ সম্পাদক মো: জিহাদ সরদার টনি পেয়েছেন ২৯২ ভোট। তার প্রতিদ্বন্ধী পরাজিত প্রাথর্ী মো: মোশাররেফ সরদার পেয়েছেন ২৮৫ ভোট। অপরদিকে ৩২১ ভোট পেয়ে মো: আবেদ সহ-সভাপতি, ৪১০ ভোট পেয়ে মো: শওকত আলী পাটোয়ারী সহ-সাধারণ সম্পাদক নিবার্চিত হয়েছেন। আর কার্যনিবার্হী সদস্য নিবার্চিত হয়েছেন ফুল শেখ, মো: সুমন ও তপন শীল।

এর আগে বিনা প্রতিদ্বন্ধীতায় শ্যামল মল্লিক সাংগঠনিক, শেখ আবু সাইদ প্রচার সম্পাদক, সুরাজ রায় চৌধুরী ক্রীড়া সম্পাদক ও প্রকাশ রায় কোষাধ্যক্ষ নিবার্চিত হন। নিবার্চন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মো: মোস্তফা কামাল।


আরও পড়ুন


এর আগে ভোট চলাকালে কেন্দ্র পরিদর্শনে যান উপজেলা নিবার্হী অফিসার কমলেষ মজুমদার, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়ির সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল, মোংলা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল। ভোট গ্রহণ থেকে গণনা ও ফলাফল ঘোষণা পর্যন্ত সেখানে বিপুল সংখ্যক গ্রাম পুলিশ, থানা পুলিশ এবং বাগেরহাট ডিবি পুলিশ মোতায়েন ছিল।

নব নিবার্চিত সভাপতি মো: আব্বাস আলী জোমাদ্দার ও সাধারণ সম্পাদক মো: জিহাদ সরদার টনি বলেন, খুব শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। ভোট চলা ও গণনা এবং ঘোষণা পর্যন্ত কারো কোন ধরণের অভিযোগ ছিলনা। এছাড়া এবারই প্রথম সমিতির সবচেয়ে বেশি সংখ্যক সদস্য স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তারা আরো বলেন, আমরা যারা নিবার্চিত হয়েছি তারা সবাইকে অথার্ৎ যারা জয়ী হতে পারেনি তাদেরকে সাথে নিয়েই সমিতির কল্যাণে এবং ব্যবসায়ীদের স্বার্থে কাজ করে যাবো।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: