মোংলা বন্দর কর্তৃপক্ষ ও গাজী মেডিকেল কলেজের মধ্যে চুক্তি স্বাক্ষর

- Advertisement -

আজ ২০ ফেব্রুয়ারি (রবিবার) মোংলা বন্দরের সভাকক্ষে মোংলা বন্দর কর্তৃপক্ষ ও গাজী মেডিকেল কলেজের মধ্যে একটি চিকিৎসা সেবা সংক্রান্ত যৌথ চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তি স্বাক্ষরের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা।

এ সময় আরো উপস্থিত ছিলেন কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার, সদস্য (হারবার এন্ড মেরিন), মোঃ ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন), মোঃ শাহীনুর আলম, পরিচালক (প্রশাসন), ডাঃ মোঃ আব্দুল হামিদ, প্রধান চিকিৎসা কর্মকর্তা ও মোংলা বন্দর কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তাগণ।

গাজী মেডিকেল কলেজের পক্ষ হতে উপস্থিত ছিলেন ডাঃ গাজী মিজানুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর, গাজী মেডিকেল কলেজ, আসিকুর রহমান, ম্যানেজার এ্যাডমিন এন্ড মার্কেটিং, গাজী মেডিকেল কলেজ।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বলেন এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে গাজী মেডিকেল কলেজের চিকিৎসা সেবা যেমন বিভিন্ন টেস্ট, অপারেশন, মেডিকেল বিল ও ঔষুধ কেনায় বিশেষ ছাড় পাবেন মোংলা বন্দরের কর্মকর্তা কর্মচারী, তাদের বাবা, মা, স্বশুর, স্বাশুরী এবং স্ত্রী সন্তানেরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ