Homeখেলা‘যদি প্রাক্তনকে হত্যা করতে পারতাম’, পিকেকে নিয়ে শাকিরার গান

‘যদি প্রাক্তনকে হত্যা করতে পারতাম’, পিকেকে নিয়ে শাকিরার গান

ভালোবাসার মানুষ হারালে ভালোবাসা দিবস কী আর ভালো কাটে! সঙ্গী জেরার্ড পিকের প্রতারণায় বিচ্ছেদের গান গাইতে হয়েছে শাকিরাকে। সেলিব্রেটি দুনিয়ার সবচেয়ে আলোচিত দম্পতিদের অন্যতম শাকিরা-পিকের সংসার এখন ভাঙা হাট। তবে আলাদা হলেই কি আর ভুলে থাকা যায়? শাকিরাও পারেননি। ভালোবাসা দিবসে সাবেক প্রেমিকের প্রতি ক্ষোভ থেকে গেয়েছেন গান।

গত বছর ভেঙে গেছে শাকিরা-পিকে দম্পতির ঘর। দায়টা পিকেরই। স্পেনের সাবেক এই তারকা ফুটবলারের পরকীয়া প্রেমের জের ধরেই সম্পর্কের যতিচিহ্ন আঁকেন শাকিরা। ক্লারা চাই নামে এক তরুণী মডেলের প্রেমে মজেছেন পিকে।

সে ঘটনার পর এরই মধ্যে গান বেঁধেছেন কলম্বিয়ার এই পপ তারকা। নিজেকে বিশ্বখ্যাত ঘড়ির ব্র্যান্ড রোলেক্সের সঙ্গে তুলনা করে শাকিরার দাবি, ক্যাসিওর জন্য পিকে রোলেক্স হারিয়েছেন। এবার ভ্যালেন্টাইন’স ডেতে ফের প্রাক্তনকে উদ্দেশ্য করে গান গাইলেন তিনি।

টিকটক ও ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে পিকেকে উদ্দেশ্য করে বিখ্যাত হলিউডি সিনেমা ‘কিল বিল’ এর গান গাইতে দেখা যায় শাকিরাকে।  ‘আই মাইট কিল মাই এক্স’ শিরোনামের গানে শাকিরা ব্যঙ্গ করেছেন পিকেকে। বিখ্যাত এই সিনেমা মূলত একজন গৃহবধূকে নিয়ে, যিনি প্রতিশোধ নিতে তার প্রাক্তন প্রেমিক বিলকে হত্যা করেন। সেখানেই উমা থরমানকে এই আলোড়ন সৃষ্টিকারী গানে ঠোঁট মেলাতে দেখা গিয়েছিল। এবার পিকেকে উদ্দেশ্য করে একই গান গেয়ে হয়ত নিজেকে থরমানের জায়গাতেই কল্পনা করেছেন শাকিরা।

ভিডিওতে দেখা যায় শাকিরা ঘরের মেঝে মুছতে মুছতে গাইছেন, ‘আই মাইট কিল মাই এক্স/ নট দ্য বেস্ট আইডিয়া/ হিজ নিউ গালফ্রেন্ড’স নেক্সট, হাউ উড আই গেট হেয়ার?/ আই মাইট কিল মাই এক্স/ আই স্টিল লাভ দো/ রেদার বি ইন জেল দ্যান এলন/ আই ডিড ইট অল ফর লাভ!’

গানটির বাংলা করলে দাঁড়ায় -আমি যদি আমার প্রাক্তনকে হত্যা করতে পারতাম/ যদিও তা ভালো চিন্তা নয়……তাকে যদি হত্যা করতে পারতাম/ যদিও তাকে এখনো ভালোবাসি/ এর চেয়ে একা হাজতবাস ভালো/ আমি ভালোবাসার জন্য এটুকু করতেও পারি!’

শাকিরা গানে গানে প্রাক্তনকে স্মরণ করলেও পিকের দিক থেকে কোনো ধরণের সাড়া এখনো মেলেনি।

সর্বশেষ খবর