যাদের কারণে বার্সা ছেড়েছেন, তাদের খুঁজে বের করবেন মেসি

- Advertisement -

পিএসজিতে সতীর্থদের সঙ্গে বেশ মানিয়ে নিয়েছেন মেসি। এ মৌসুমে প্যারিসিয়ানদের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সম্ভাবনা রয়েছে বলে স্প্যানিশ দৈনিক মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

যাদের কারণে একদিন বার্সেলোনা ছেড়ে এসেছেন। সময় এলে তাদের প্রত্যেককে খুঁজে বের করবেন বলেও জানান তিনি।

২১ বছরের বন্ধন ছিন্ন হয়েছে গেল আগস্টে। প্রকৃতি শূন্যস্থান পছন্দ করে না। মেসিও নতুন টিকানায় মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন নিজেকে। বার্সেলোনা ছাড়ার পর সবচেয়ে বড় চিন্তায় ছিলেন ফ্রান্সে নতুন ঠিকানায় কিভাবে মানিয়ে নেবেন তিনি ও তার পরিবার।

সন্তানদের জন্য সুন্দর পরিবেশের ভাবনা ছিল মেসির মনজুড়ে। তবে ধীরে ধীরে এখন মানিয়ে নিয়েছে তার পরিবার। মেসি নিজেও জানালেন পিএসজিতে দারুণ কাটছে তার সময়। এ মৌসুমে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সম্ভাবনা রয়েছে বলেও মনে করেন আর্জেন্টাইন তারকা।

মেসি বলেন, পিএসজিতে ভালো আছি আমি। সবার সঙ্গে ভালো বোঝাপড়াও হয়ে গেছে। গোল করতে পারছি এটাই উপভোগের বিষয় আমার জন্য। যতটা কষ্ট হবে ভেবেছিলাম ততটা হয়নি। এ মৌসুমে পিএসজি যেভাবে খেলছে আশা করছি এবার হয়তো আমরা ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগ উপহার দিতে পারব। এটাই আমার স্বপ্ন।

বার্সেলোনা ছেড়ে এলেও মনটা পড়ে রয়েছে স্পেনেই। ক্লাবের ভালো মন্দের খোঁজ খবর নিয়মিত রাখেন। নতুন কোচ জাভি বার্সেলোনার জন্য যোগ্য কোচ বলেই স্প্যানিশ দৈনিক মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন মেসি। যাদের কারণে একদিন বার্সা ছেড়েছেন, সুযোগ পেলে তাদের খুঁজে বের করবেন বলেও হুঙ্কার দিয়ে রাখলেন এ তারকা।

জাভি জানে বার্সেলোনাকে সাফল্যে ফেরাতে চাইলে কী করতে হবে। এ মুহূর্তে সে যোগ্য ব্যক্তি এ কাজের জন্য। দানি আলভেস যোগ দেওয়াতে আরও ভালো হয়েছে। আমি বার্সেলোনা ছাড়তে চাইনি। কিন্তু ওরা চুক্তি নবায়ন করতে পারেনি। এখানে কিছু মানুষের হাত ছিল। সময় এলে অবশ্যই তাদের খুঁজে বের করব।

এদিকে রোনালদোর সঙ্গে মেসির তুলনা সেই ক্যারিয়ারের শুরু থেকেই। এটা বেশ উপভোগ করেন তিনি। মেসি বলেন, রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে ভালো করেছে। ও সেখানে অনেক বড় ভূমিকা রাখতে পারবে। একটু সময়ের প্রয়োজন। ওর সঙ্গে আমার তুলনা সব সময়েই দারুণ লাগে। এটা আমাকে আরও ভালো খেলতে অনুপ্রেরণা যোগায়।

বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা দল যেভাবে খেলছে, তাতে কাতার বিশ্বকাপে দলের ভালো সম্ভাবনা দেখছেন বলেও জানান মেসি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ