রঙিন কাচের জন্য গুনতে হলো জরিমানা

- Advertisement -

যেসব সিনেমাপ্রেমীরা দক্ষিণের সিনেমা দেখেন তাদের কাছে বিজয় থালাপতি এক উন্মাদনার নাম। কারণ বড় পর্দায় বিজয় মানেই ব্লকবাস্টার হিট।

বিস্ট তারকা সম্প্রতি রঙিন কাচের নিয়ম লঙ্ঘনের জন্য টক অব দ্য টাউন হয়ে ওঠেন। যার কারণে তাকে গুনতে হয়েছে জরিমানা। সুপারস্টার বিজয় সোমবার (২১ নভেম্বর) বিজয় চেন্নাইয়ে ফ্যান ক্লাবের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে এ ঘটনা ঘটে। খবর নিউজ১৮-এর।

জানা যায় ভারতের সুপ্রিম কোর্টের নিষেধাজ্ঞা অনুযায়ী ব্যক্তিগত গাড়িতে কালো রঙের গ্লাস ব্যবহার করা যাবে না। বিজয় যে গাড়িতে চেন্নাই গিয়েছিলেন, সেই গাড়ির গ্লাস কালো রঙের ছিল। আর এ জন্য বিজয়কে ৫০০ রুপি জরিমানা করেছে ট্রাফিক পুলিশ। পাশাপাশি এ অভিনেতার গাড়ি থেকে কালো গ্লাস সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে।

একই আইন লঙ্ঘনের অভিযোগে এর আগে জরিমানা দিয়েছেন আল্লু অর্জুন, ত্রিবিক্রম শ্রীনিবাস, জুনিয়র এনটিআর, মঞ্চু মনোজসহ বেশ কয়েক তারকা।

বিজয় অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘ভারিসু’। এটি পরিচালনা করছেন বামসি পেইদিপাল্লী। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। ২০২৩ সালের ১২ জানুয়ারি ভারতজুড়ে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ