সরকারী সম্পদ দখলকারীদের কোন ধরনের ছাড় নয় ……জেলা প্রশাসক

0
13
সরকারী সম্পদ দখলকারীদের কোন ধরনের ছাড় নয় ......জেলা প্রশাসক
সরকারী সম্পদ দখলকারীদের কোন ধরনের ছাড় নয় ......জেলা প্রশাসক

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ বলেছেন সরকারী সম্পদ দখলকারীদের কোন ধরনের ছাড় নয়, শিঘ্রই অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় সমূহে মান সম্মত শিক্ষা ও শিক্ষকদের উপস্থিতি নিশ্চিত করার জন্য উদ্যোগ গ্রহন করা হচ্ছে।

সকল বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ নিশ্চিত করার জন্য আমরা ইতিমধ্যে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে। চলমান করোনা সংক্রণের কারণে বিদ্যালয় পাঠদান বন্ধ থাকলেও অনলাইন পাঠদান চালুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাঠদানের পাশাপাশি শিক্ষাথীদের খেলাধূলা বিনোদন ব্যবস্থা রাখতে হবে।

পাশাপাশি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রতিটি ইউনিয়নে একটি করে এ্যাম্বুলেন্স রাখতে উদ্যোগ নিয়েছি। এ ব্যাপারে স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এগিয়ে আসতে হবে। যে সকল চেয়ারম্যান এ্যাম্বুলেন্স ক্রয় করবে তাদের জন্য আপনার পক্ষ সার্বিক সহায়তা থাকবে।


আরও পড়ুন>>


তিনি ১৭ জানুয়ারী (রোববার) বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত পর্যায়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের সচিব, বিদ্যালয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু।

বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড: রহমত উল্যা, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান প্রমুখ।

Leave a Reply