নিখোঁজ হয়েছেন দক্ষিণী স্টার রাকুল প্রীত

মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার এনসিবির দপ্তরে হাজির হওয়ার কথা ছিল বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের। তবে সমন হাতে পাওয়ার পর থেকে খোঁজ মিলছে না এই চিত্রতারকার বলে দাবি করেছেন তদন্তকারী সংস্থাটির কর্মকর্তা।

এদিন সকালে এনসিবির তরফে জানানো হয়, ‘গতকাল আমরা রাকুলের বাড়িতে সমন পাঠিয়েছিলাম। সব রকমের প্ল্যাটফর্ম থেকে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। এমনকি সমনের কোনো জবাবও দেননি তিনি।’

জানা গিয়েছে, বৃহস্পতিবার এনসিবির দপ্তরে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছিল ডিজাইনার সিমন খামবাট্টা ও অভিনেত্রী রাকুল প্রীত সিংকে। এদিন সময়মতো সংস্থাটির এলভিন দপ্তরে হাজির হন সিমন। তবে বেপাত্তা ‘ইয়ারিয়ান’ খ্যাত তারকা রাকুল।

সংবাদমাধ্যম রিপাবলিক দাবি করেছে, ‘রাকুলকে দ্বিতীয়বারের মতো সমন পাঠানোর প্রস্তুতি শুরু করে দিয়েছে এনসিবি। মুম্বাই শহরে অভিনেত্রীর দু’টি বাড়ি রয়েছে, দুই জায়গাতেই রকুলকে সমন পাঠায় সংস্থাটি। সমনের সফট কপি হোয়াটসঅ্যাপ এবং ই-মেল মারফতও পাঠানো হয়েছে।’

এরই মধ্যে মাদক কারবারিদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সুশান্তের বান্ধবি রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরিন্ডা সহ প্রায় ২০ জনকে আটক করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো। আপাতত তারা সবাই জেল হাজতে রয়েছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: