রাজধানীতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

0
14
রাজধানীতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
রাজধানীতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর দারুস সালাম এলাকা থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। একই সঙ্গে একটি মোটরসাইকেল জব্দ করেছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) র‍্যাব-৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন টেকনিক্যাল মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

সেখান থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৮ হাজার ৭৩০ টাকা এবং তিনটি মোবাইলসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মাহমুদুল হাসান (৩৯)।


আরও পড়ুন>>


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি তার কৃতকর্মের বিষয়ে স্বীকার করার পাশাপাশি জানান যে, তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা থেকে ইয়াবা কিনে তা করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো।

অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Leave a Reply