রাজবাড়িতে মাঝরাতে চোরের হামলা, লাখ টাকার ক্ষতি 

রাজবাড়ি জেলার পাংশা উপজেলার মেঘনা খামারপাড়া গ্রামের ইদ্দিস প্রামাণিকের বাড়িতে গতকাল শনিবার (২৮ নভেম্বর) মাঝরাতে ঘরের দরজার তালা ভেঙে প্রবেশ করে চোর। চুরি হয় নগদ অর্থ সহ প্রায় লাখ টাকা মূল্যের জিনিস।
এ ব্যাপারে ইদ্দিস বাংলা দর্পনকে বলেন, “রাতে আমি দোকান থেকে ফিরে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি। আনুমানিক রাত ১-৪টার মধ্যে এই ঘটনা ঘটে। ভোর সাড়ে পাঁচটার দিকে আমি ঘুম থেকে উঠে দেখি আমার ঘরের দরজা খোলা, ঘরের জিনিসপত্র এলোমেলো ভাবে রয়েছে। পাশের ঘরের দরজার তালা ভাঙা। আমার মনে হয় চোর পাশের ঘরের তালা ভেঙে চালের সিলিং না থাকায় ঢাপের উপর দিয়ে আমার ঘরে প্রবেশ করে।”

আরও পড়ুন


তিনি আরো বলেন, “ঘরের বাক্সের ভিতর ৪১ হাজার টাকা ছিল আর ছেলের আঙটি আর একটা চেন ছিল সেগুলো চুরি হয়েছে। পাশের ঘরে দোকানের কিছু কাপড় ছিল সেগুলো নেই। যা আমাকে পাইকারী ২৭ হাজার টাকা মূল্য দিয়ে কিনতে হয়েছিল। সব মিলিয়ে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে আমার।”
ঘটনা সম্পর্কে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন বাংলা দর্পনকে বলেন, আজ সকালে চুরি যাওয়া বাড়ির মালিক থানায় ফোন করে বিষয়টি সম্পর্কে জানালে সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে বিষয়টি তদারকি কারার জন্য। তবে এখন পর্যন্ত থানায় কোনো ডায়েরি করা হয়নি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: