রাজবাড়ি জেলা পুলিশের উদ্দোগে ৫ টাকায় ইফতারি।।

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ি জেলা পুলিশ মহা বিপাকে পরা সকল ট্রাক/ গাড়ীর ড্রাইভার, হেল্পার, কোম্পানীর কর্মচারী, ব্যবসায়ীদের জন্য ৫ টাকার ইফতারির ব্যবস্থা করেছে

রাজবাড়ী জেলা শহরে সকল খাবারের দোকান বন্ধ। এখন চলছে পবিত্র রমজান মাস।অথচ করোনার কারনে এ বছর ফুটপাতে ইফতারী সামগ্রী বিক্রী নিষিদ্ধ।দেশের মানুষকে বাচিয়ে রাখার জন্য নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পন্যের ট্রাক/গাড়ী জেলা শহরের বিভিন্ন পয়েন্টে পন্য নামিয়ে দিতে আসে।

আবার কৃষিপন্য ও খাদ্য শষ্য মফস্বল থেকে রাজধানীসহ বিভিন্ন শহরেও নিয়ে যায়। ঐ সকল ট্রাক/ গাড়ীর ড্রাইভার, হেল্পার, কোম্পানীর কর্মচারী, ব্যবসায়ী রোজা রাখেন। তারা ইফতারীর সময় রাজবাড়ী শহরে এসে মহা বিপাকে পড়ে যান। তারা না পারেন কোন দোকান থেকে ইফতারী কিনতে, না পারেন অনাহুত কোন বাসা/ বাড়ীতে গিয়ে ইফতারী চাইতে।ইফতারীর সময়ে আটকে পড়া এমন মানুষদের কষ্ট লাঘবের জন্য এগিয়ে এলো রাজবাড়ী জেলা পুলিশ।


আরও পড়ুন>>


এ সকল মানুষের সম্ভ্রমে যাতে আঘাত না লাগে সেজন্য একেবারে ফ্রি নয়, মাত্র ৫(পাঁচ) টাকায় পুলিশের উদ্যোগে রাজবাড়ী বাজারে ইফতারী বিক্রয় কেন্দ্র চালু করা হয়েছে।

রাজবাড়ি জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলা পুলিশের এই উদ্যোগের সাথে যোগ দিয়েছেন কবি নেহালের নেতৃত্বে রাজবাড়ীর কিছু মানবতা কর্মী সন্জয়, সায়লা, স্মৃতি ও কল্লোল। যে কোন ভাবেই হোক, মানুষের পাশে থাকতে চায় রাজবাড়ী জেলা পুলিশ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: