রাজবাড়ীতে অস্ত্রসহ ডাকাত দল গ্রেফতার

0
42
রাজবাড়ীতে অস্ত্রসহ ডাকাত দল গ্রেফতার
রাজবাড়ীতে অস্ত্রসহ ডাকাত দল গ্রেফতার

রাজবাড়ীতে পাংশা উপজেলার আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ হতে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করা অবস্থায় কয়েক জন ডাকাত কে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।এ সময় তাদের কাছে পাওয়া যায় একটি চায়নিজ কুড়াল, একটি চাপাতি, একটি লোহার দা, দুইটি লোহার ছোরা।

সোমবার (৮ সেপ্টেম্বর) অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন পাংশা মডেল থানা এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেন ডাকাতদের।

এস.আই ননী গোপাল সরকার ও এসআই মোঃ আব্দুল কাদের সঙ্গীয় ফোর্সদের সহায়তা গোপন সংবাদের ভিত্তিতে পাংশা থানাধীন ৯২ নং আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ হইতে রাত ২টা ৫০ মিনিটের সময় সমবেত হইয়া ডাকাতির প্রস্ততি গ্রহণ কালে সরিষা গ্রামের মৃত কাসেদ আলী মন্ডল ছেলে আসামী বিরাজ মন্ডল (৫২), রাজ্জাক শেখের ছেলে মোঃ শাহিন শেখ (৩২) , নাচনা মুরাদপুর গ্রামের আব্দুল রশিদ মিয়ার ছেলে মোঃ তাসলেম মিয়া (৩৮) ভট্টাচার্য্যপাড়া গ্রামের মোঃ ইব্রাহিম শেখের ছেলে মোঃ আব্দুর রব শেখ (৩২), ভেল্লাবাড়ীয়া গ্রামের মোমিন শেখের ছেলে মোঃ আজাদ শেখ (৩৮), নওপাড়া গ্রামের চাঁদ আলী প্রামানিকের ছেলে মোঃ রবিউল প্রামনিক (৩২) গ্রেফতার করে। তাদের কাছ থেকে একটি চায়নিজ কুড়াল, একটি চাপাতি, একটি লোহার দা, দুইটি লোহার ছুরি পাওয়া যায়।


আরও পড়ুন>>


ডাকাতদের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply