রাজবাড়ীতে পৃথক অভিযানে ১ হাজার ইয়াবা সহ আটক ২

- Advertisement -

রাজবাড়ী সদর থানা এলাকায় পৃথক পৃথক অভিযানে জেলা ডিবি পুলিশ মোঃ উজ্জল হোসেন শান্ত(২৯) ও মোঃ জিলাল শেখ (৪০) নামের দুই মাদক ব্যবসায়ী কে ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি ) রাতে জেলা ডিবি পুলিশ তাদের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করেছে।

আটককৃতরা হলেন, সদর থানাধীন ছোট নুরপুর এলাকার মোঃ মনির হোসেন এর ছেলে মোঃ উজ্জল হোসেন শান্ত ও সদর থানার জৌকুড়া এলাকার মোঃ রুস্তম শেখ এর ছেলে মোঃ জিলাল শেখ।

রাজবাড়ী ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা এলাকায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস, সঙ্গীয় এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মোজাম্মেল হক, এএসআই মেহেদী হাসান, এএসআই নজরুল ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ছোট নুরপুর সাকিনস্থ জনৈক মোঃ মনির হোসেন খাঁ এর বসত বাড়ীর উঠান হইতে মোঃ উজ্জল হোসেন শান্ত ও জৌকুড়া সাকিনস্থ জনৈক মোঃ রুস্তম শেখ এর বসত বাড়ীর উঠান হইতে মোঃ জিলাল শেখ কে ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

এসময় আসামি মোঃ উজ্জল হোসেন শান্ত কাছ থেকে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা। অন্য আসামি মোঃ জিলাল শেখ এর কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

আসামিদের স্বীকারোক্তিতে জানা যায়, তারা একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

আটককৃত মোঃ উজ্জল হোসেন শান্ত ও মোঃ জিলাল শেখ এর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ