রাজবাড়ীতে যথাযথ মর্যাদায় আ,লীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী পালন

- Advertisement -

রাজবাড়ীতে দেশের সবচেয়ে পুরনো ও বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী ও ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে জেলার গুরুত্বপূর্ণ সড়ক গুলো আনন্দ র‍্যালিটি প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে নেত্রীবৃন্দ।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি) এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ঢাকা বিশব্বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শেখ সোহেল রানা টিপু সহ জেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেত্রী বৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, ১৯৪৯ সালের ২৩ জুন দল প্রতিষ্ঠার পর থেকে, টানা ৭৩ বছর ধরে বাংলাদেশের রাজনীতির অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের ইতিহাস সংগ্রাম, সৃষ্টি, অর্জন ও উন্নয়নের ইতিহাস।বাঙালি জাতির মুক্তিসংগ্রাম ও বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছে এই দল। আওয়ামী লীগের হাত ধরেই রচিত হয়েছে পাকিস্তানি শোষকদের বিরুদ্ধের প্রতিটি আন্দোলন সংগ্রাম।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ