রাজস্থানের হয়ে খেলতে মুখিয়ে আছেন মুস্তাফিজ

0
14
রাজস্থানের হয়ে খেলতে মুখিয়ে আছেন মুস্তাফিজ
রাজস্থানের হয়ে খেলতে মুখিয়ে আছেন মুস্তাফিজ

নিউজিল্যান্ডে সফর শেষ করে গত রোববার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। ঢাকায় পা রেখে সবাই বাসায় ফিরলেও বিমানবন্দর থেকে ফেরেননি মুস্তাফিজুর রহমান। সেখান থেকেই আইপিএল খেলতে ভারতে উড়াল দিয়েছেন কাটার মাস্টার।

নিরাপদে ভারতে পৌঁছে সবার কাছে আইপিএল মিশনের জন্য দোয়া চাইলেন মুস্তাফিজ। দলটির ভিডিও বার্তায় জানালেন, নতুন দল রাজস্থানের হয়ে খেলার জন্য কতটা মুখিয়ে আছেন তিনি।

মুস্তাফিজের ফ্র্যাঞ্চাইজি দল রাজস্থান রয়্যালস সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে। ক্যাপশনে লিখেছে, ‘ঢাকা থেকে সুখবর এসে গেছে।’

আর ভিডিওতে মুস্তাফিজ বলেন, ‘প্রথমবার রাজস্থান রয়্যালসে খেলতে এসেছি। আমি খুবই আনন্দিত। আমি চেষ্টা করব, এ বছর রাজস্থানের হয়ে কিছু করার। ধন্যবাদ রাজস্থান রয়্যালস।’

নিজের ফেসবুকে পেইজেও ভারতে পৌঁছার কথা জানান মুস্তাফিজ। সেখানে লিখেছেন, ‘রাজস্থান রয়্যালসের সঙ্গে আইপিএল অভিযান শুরু করতে ভারতে নিরাপদেই অবতরণ করেছি। আমার জন্য দোয়া করবেন।’


আরও পড়ুন>>


এবার আইপিএলে এক কোটি রুপি ভিত্তিমূল্য দিয়ে মুস্তাফিজকে কিনেছে রাজস্থান। আগামী ৯ এপ্রিল থেকে মাঠে গড়াবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। রাজস্থান প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। তবে সেই ম্যাচে মুস্তাফিজকে দেখার সম্ভাবনা খুব কম। কারণ ভারতে পৌঁছে প্রথম সাতদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে বাংলাদেশি তারকাকে।

রাজস্থানের হয়ে এবার প্রথম খেলবেন মুস্তাফিজ। এর আগে আইপিএলে দুটি দলে খেলেছিলেন মুস্তাফিজ। অভিষেকের পর প্রথম আসরে খেলেছিলেন ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। পরের মৌসুমে একই দলের হয়েই খেলেন।

২০১৮ সালে বাঁহাতি এই পেসারকে কিনে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ানস। সেবার বল হাতে তেমন জ্বলে উঠতে পারেননি তিনি। পরের দুই মৌসুমে আর খেলেননি। এবার পুনরায় নিলাম থেকে তাঁকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

Leave a Reply