রাজের নির্দেশে আমার নগ্ন ছবি ফাঁস করে দেওয়া হতো: পুনম

২০১৯ সালে বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। কিন্তু কোনো সুরাহা হয়নি তখন। সোমবার সেই রাজ গ্রেপ্তার হলেন মুম্বাই পুলিশের হাতে। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠলো, যৌনপেশায় যে বড় চক্রান্ত চলছে, তার মূল চক্রী তিনি। পর্ন ছবি বানানোর পাশাপাশি বিশেষ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া হতো মুঠোফোনে।

সোমবার রাজের গ্রেপ্তারির পরে মুখ খুললেন পুনম পাণ্ডে। তিনি জাতীয় সংবাদমাধ্যমকে বলেন, শিল্পা শেট্টি এখন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, সেটা আমরা কেউই কল্পনা করতে পারছি না। তাই নিজের খারাপ অভিজ্ঞতা নিয়ে বেশি কিছু বলবো না। তবে ২০১৯ সালে রাজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছিলাম। বম্বে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলাম। আর্থিক প্রতারণা ও চুরির অভিযোগ জানিয়েছিলাম।

পুনম ও রাজ দু’জনে মিলে একটি অ্যাপ বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। রাজের সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন পুনম। অ্যাপের নাম দেওয়া হয়েছিলো পুনমের নামে। কিন্তু টাকার ভাগ বাটোয়ারায় অসঙ্গতি দেখে চুক্তি ভঙ্গ করে বেরিয়ে যান পুনম। কিন্তু অভিনেত্রীর কিছু ছবি ও ভিডিও রাজের সংস্থার কাছে থেকে যায়। বিনা অনুমতিতে পুনমের নগ্ন ভিডিও, ছবি প্রকাশ করে দিতে শুরু করেন তারা। এমনকি পুনমের নম্বর ফাঁস করে দিয়ে ছবির তলায় লেখা হতো, ‘আমি ফাঁকা আছি। কথা বলতে হলে ফোন করতে পারো। আমি তোমার সামনে পোশাক খুলতে পারি।’


আরও পড়ুন>>


নম্বর ফাঁস হয়ে যাওয়ার পরে রাতবিরেতে হাজার হাজার ফোন আসত তার কাছে। তাকে পর্ন ছবি পাঠানো হত মেসেজ করে। অশ্লীল কথা বলতো সকলে। তিন মাসের জন্য দেশ ছেড়ে চলে গিয়েছিলেন পুনম। তার কথায়, ভেবেছিলাম, তিন মাস কেটে গেলে সব বন্ধ হয়ে যাবে। কিন্তু দেশে ফেরার পর আবার ফোন আসতে থাকে আমার কাছে। মাঝে মাঝে উল্টো দিক থেকে কেবল নিঃশ্বাস শুনতে পেতাম। আমার বাড়ির ঠিকানাও জানতো কেউ কেউ।

তার পরেই ভয়ের চোটে নম্বর পাল্টে ফেলেন পুনম। সেই সময়ে রাজ জানিয়েছিলেন, যে সংস্থার সঙ্গে চুক্তি হয়েছিলো, সেই সংস্থায় আমি আর কাজ করি না।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian