রায়পুরা মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যের সংখ্যা বেড়ে ৫ জন

- Advertisement -

বৃহস্পতিবার সকাল ৬ টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, রায়পুরার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫৫), একই ইউনিয়নের নিলকুঠি এলাকার সায়েদ মিয়ার ছেলে মোস্তাকিম মিয়া (৪৫), মাহমুদাবাদ মিটাবন হাটি এলাকার সেন্টু
মিয়ার ছেলে রিপন (২৮), মাহমুদাবাদ সরকার বাড়ির জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬) ও একই গ্রামের পাগলা বাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাহজহান (৫০)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। মালবাহী কার্ভাডভ্যানটি ঢাকা সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের সবজি বাজারে উঠিয়ে দেয়।

এতে কার্ভাডভ্যানের চাপায় ঘটনাস্থলেই ফারুক, মোস্তাকিম ও রিপন নামে তিন সবজি বিক্রেতা মারা যায়। আর গুরুতর আহত হয় ৬ জন। এদের মধ্যে ঢাকা নেয়ার পথে বাচ্চু মিয়া ও শাহজাহান মিয়া মারা যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, কার্ভাডভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটে। কার্ভাডভ্যান আমাদের হেফাজতে রয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ