রায়পুরে ইউএনও’র ভ্রাম্মমান আদালতে ২৫ হাজার টাকা জরিমানা আদায়

রায়পুরে ইউএনও ও নির্বাহী বিচারক সাবরীন চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্মমান আদালতে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় বিভিন্ন অনিয়মের অভিযোগে।

বুধবার রায়পুর উপজেলার ০৩নং চরমোহনা, ০৪নং সোনাপুর এবং ০৯নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের বিভিন্ন এলাকায় এবং উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় করাতকল (লাইসেন্স) বিধিমালা, ২০১২, সড়ক পরিবহন আইন, ২০১৮, দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ এবং ২৬৯ ধারা অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্সবিহীন করাতকল পরিচালনা করায় ৪টি করাতকলে মোট ১৬০০০ টাকা এবং মাস্ক পরিধান না করা, রুট পারমিট ও লাইসেন্সবিহীন গাড়ী চালানোর অপরাধে ৯০০০ টাকা সর্বমোট ২৫,০০০ (পঁচিশ হাজার টাকা মাত্র) জরিমানা করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকারী সাবরীন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রায়পুর, লক্ষ্মীপুর। সার্বিক সহযোগীতায় ছিলেন উপজেলা বন কর্মকর্তা চন্দন ভৌমিক এবং এএসআই জাকির হোসেন সহ রায়পুর থানার পুলিশ টিম।


আরও পড়ুন>>


অভিযানের বিষয় রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী বলেন, জরিমানা করে অনিয়ম ঠেকানো যায় না, যদি অপরাধবোধ প্রবনতা থেকে বেরিয়ে না এসে। আজ জরিমানা ও সতর্ক করে আসছি। পরেরবার একই অপরাধ পেলে সিলগালা ও জেল বিধান অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: