রায়পুরে সরকারি সম্পর্ত্তির অবৈধ দখলদারদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নিতে নির্দেশ —ডিসি আনোয়ার হোসেন আকন্দ

লক্ষ্মীপুর জেলার নবাগত জেলা প্রশাসক মোঃআনোয়ার হোছাইন আকন্দ রায়পুর উপজেলা প্রশাসনের ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে মতিবিনিময় সভা অনুষ্ঠিত।

উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর পরিকল্পনা ও বাস্তবায়নে নবাগত জেলা প্রশাসকের রত্না গর্ভা মায়ের অবদান দিয়ে পুরো পরিবারবর্গের বিস্তারিত তুলে ধরেন। এছাড়াও করোনাকালীন সময়ে উপজেলা প্রশাসনের করোনা নিয়ে মনিটরিং সেল এর সমন্বিত সেবার একটি স্লাইড সো ভিডিও পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর সভার মেয়র হাজী ইসমাইল খোকন, এসিল্যান্ড আক্তার জাহান সাথী, ইউএইচএফপিও জাকির হোসেন, ভাইস চেয়ারম্যানদ্বয় মারুফ বিন জাকারিয়া ও মাজেদা বেগম, ওসি আব্দুল জলিল, পৌর আওয়ামীলীগ এর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ,এড.মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন পাঠান।


আরও পড়ুন>>


এছাড়াও বিভিন্ন ইউপির চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বৃন্দ, রায়পুর সাংবাদিক ইউনিয়ন, রায়পুর প্রেস ক্লাব, রায়পুর রিপোর্টার্স ইউনিটি সহ জেলার গনমাধ্যমকর্মী, সাংস্কৃতিক কর্মী, ফার্মেসী সমিতি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ বলেন, দেয়ার জন্য এসেছি লক্ষ্মীপুরে, কিছু নিয়ে যেতে নয়। রায়পুরে সরকারি সম্পর্ত্তির অবৈধ দখলদারদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি। আমার মেধা ও অভিজ্ঞতা দিয়ে লক্ষ্মীপুর জেলাকে ভালো সার্ভিস দিতে চাই। এই জন্য সকলের সমন্বিত সহযোগিতা চাই। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করার অনুরোধ জানান হয়রানি মুক্ত সেবা দেয়ার জন্য। এই সময় চমৎকার মতবিনিময় সভার আয়োজন করায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: