রায়পুর উপজেলার শিক্ষক সালেহা বেগম মুক্তা দেশ সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত

- Advertisement -

শিক্ষকদের বৃহত্তম প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়ন, অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) কর্তৃক পরিচালিত পোর্টালের এ পাক্ষিকে সেরা অনলাইন পারফর্মার ক্যাটাগরিতে সেরা মনোনীত হয়েছেন লক্ষ্মীপুর জেলার,রায়পুর উপজেলার গোলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালেহা বেগম মুক্তা।

সালেহা বেগম মুক্তার অনুভূতি জানতে চাইলে তিনি বলেন- গত ৩০/০৯/২০২১খ্রী. যে দিনটিতে আমার প্রাপ্তির ঝুলিতে জমা হলো এক অনন্য অর্জন। সেদিন থেকে আমার ছবি শিক্ষক বাতায়নের আর্কাইভে ভাসছে যা আমার চাকুরী জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। এজন্য আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই a2i প্রকল্প ও এর সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে যারা নিরলস পরিশ্রম করেন।

সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত হওয়ায় সালেহা বেগম মুক্তা তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমি মোট ৩১টি পেইজে প্রায় ৩১৫টি ক্লাস নিই। আমি দায়িত্ববোধ, ভালোলাগা এবং ভালোবাসা থেকেই অনলাইনে ক্লাস দিয়ে থাকি। এই ভালোবাসার মূল উৎসাহ অবশ্যই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে এম মোসতাক আহমেদ ।


আরও পড়ুন>>


সালেহা বেগম মুক্তার সাফল্যের কথা জানতে চাইলে, তিনি বলেন, ম্যাডামের সাফল্যে আমরা খুবই গর্বিত, আনন্দিত। এটা একটা মাইলফলক অর্জন বয়ে এনেছেন আমাদের প্রাথমিক শিক্ষা পরিবার তথা আমাদের লক্ষ্মীপুর জেলা, রায়পুর উপজেলার জন্য। তিনি করোনাকালীন সময়ে স্ব – ইচ্ছে প্রনোদিত হয়ে অনলাইন ক্লাস শুরু করেন এবং তার ক্লাসগুলোও অত্যান্ত প্রানবন্ধও জনপ্রিয়তা পেয়েছে। তাছাড়া তিনি জুমে, গুগোল মিটেও ক্লাস করেন। এই সাফাল্যের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে সেই কামনা রইলো।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ