রায়পুর পৌর আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষ্যে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত

- Advertisement -

আগামীকাল ৬ই জানুয়ারী রোজ বৃহস্পতিবারে রায়পুর পৌর আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে রায়পুরে মিট দ্যা প্রেস অনুষ্ঠিত হয়েছে।

০৫ই জানুয়ারী রোজ বুধবারে রায়পুর পৌর আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে এই মিট দ্যা প্রেস অনুষ্ঠান আয়োজন করা হয়, এতে সভাপতিত্ব করেন রায়পুর পৌর আওয়ামীলীগের বর্তমান আহবায়ক ও পৌর আওয়ামীলীগের সভাপতি প্রার্থী কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্।

কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্ বলেন, নয়টি ওয়ার্ড থেকে ১৭১ জন এবং পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি থেকে ৭৫ জন সহ মোট ২৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে পৌর সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচন করবেন।

তিনি আরো বলেন, ০৬ই জানুয়ারীর সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হারুন উর রশিদ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্ বলেন পৌর আওয়ামীলীগের দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন সময়ে যে সকল নেতাকর্মী মৃত্যুবরন করেছেন সে সকল নেতাকর্মীর পরিবারকে সম্মেলনে দাওয়াত করা হয়েছে তাদেরকে ক্রেস্ট ও সম্মাননা স্বারক প্রধান করা হবে ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ