Homeখেলারিজওয়ানকে বাদ দিয়ে সরফরাজকে দলে ফেরালেন আফ্রিদি

রিজওয়ানকে বাদ দিয়ে সরফরাজকে দলে ফেরালেন আফ্রিদি

পাকিস্তানের মাটিতে দুই দশক পর টেস্ট খেলতে নেমেছে নিউজিল্যান্ড। ঐতিহাসিক এই সিরিজের প্রথম ম্যাচেই বড় চমক দিন কয়েক আগে পিসিবির অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাচকের দায়িত্ব পাওয়া শহীদ আফ্রিদির।

করাচিতে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের একাদশ থেকে অন্যতম বড় তারকা মোহাম্মদ রিজওয়ানকে সরিয়ে দিলেন শহীদ আফ্রিদি। রিজওয়ানের বদলে সুযোগ দিলেন সাবেক পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে।

অবশ্য আফ্রিদির এমন সিদ্ধান্ত প্রশংসাই কুড়াচ্ছে। অনেকেই তার এমন সাহসী সিদ্ধান্তের সাধুবাদ জানাচ্ছেন। এমনকি ব্যাট হাতে আস্থার প্রতিদান দিচ্ছেন সরফরাজও।

সাম্প্রতিক সময়ে হারের বৃত্তে পাকিস্তান। সবশেষ সিরিজে ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় পড়তে হয় বাবরদের। এদিকে, দলের মতো ফর্মে নেই রিজওয়ানও। আর তাই আফ্রিদি পিসিবির নতুন প্রধান নির্বাচক হয়ে আসার পর প্রথম কোপটা পড়েছে তার ওপরই।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২২৪ রান সংগ্রহ করেছে স্বাগতিক পাকিস্তান। ১১৯ রানে ব্যাট করছেন অধিনায়ক বাবর আজম, আর ৪৩ রান নিয়ে তার সঙ্গে ক্রিজে রয়েছেন দলে সুযোগ পাওয়া সরফরাজ আহমেদ।

সর্বশেষ খবর