Homeখেলারোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কের দাবি ভেনেজুয়েলার নারীর

রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কের দাবি ভেনেজুয়েলার নারীর

অনেক ঘাটে নৌকা বাইয়ে ক্রিস্টিয়ানো রোনালদো তার প্রেমের তরী ভিড়িয়েছেন জর্জিনা রদ্রিগেজের ঘাটে। বিয়ে না করলেও দীর্ঘদিন একসঙ্গেই আছেন রোনালদো-জর্জিনা জুটি। সুখের সংসারে আছে সন্তানও। তবে তাদের সুখের সংসারে আগুন লাগাতে হাজির ভেনেজুয়েলার ইনফ্লুয়েন্সার জর্জিয়ালা।

ভেনেজুয়েলার  ইনফ্লুয়েন্সার জর্জিয়ালা সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করেছেন, পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন। তবে পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, মূলত বিখ্যাত হতেই এমন দাবি করেছেন তিনি।
 

ভেনেজুয়েলার এই ইনফ্লুয়েন্সারের দাবি অনুযায়ী, ২০২২ সালের মার্চে রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান তিনি। দুজনের পারস্পরিক সম্মতির ভিত্তিতেই মিলিত হয়েছিলেন বলে জানান তিনি।

মার্চে আন্তর্জাতিক ম্যাচ উপলক্ষে পর্তুগাল যখন ক্যাম্প করেছিল তখন রোনালদো তার সঙ্গে দেখা করার জন্য জর্জিলিয়াকে ক্ষুদে বার্তায় আমন্ত্রণ জানান। পরে তারা সেলফি নেন এবং সম্মতির ভিত্তিতে যৌন সম্পর্ক স্থাপন করেন।

জর্জিলিয়া ইনস্টাগ্রামে সে সকল ছবি পোস্ট করে লিখেছেন, ‘যখন আমি এই ক্ষুদে বার্তা পড়লাম, আমি ভাবলাম, আমি যদি সেখানে যাই তবে আমরা শুধু কথাই বলব হয়ত, একে অন্যকে ভালোভাবে জানা হবে তাতে। হয়ত আমি আরও কয়েকটি বেশি ছবি তুলতে পারব। আমি কখনো ভাবিইনি ওই পরিস্থিতিতে আমরা যৌনতায় লিপ্ত হব। কিন্তু ঘটনা হলো, এটি ঘটেছে। এটায় আমার সম্মতি ছিল, কিন্তু এরপরও আমার মনে হয়েছে রোনালদোর খ্যাতি ও ক্ষমতার দ্বারা আমাকে উসকানো হয়েছিল।’

তবে জর্জিলিয়ার এমন অভিযোগ সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছেন সৌদি প্রো লিগে খেলা ৩৮ বছর বয়সী রোনালদো। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানকে রোনালদোর এক মুখপাত্র বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা এবং মানহানিকর।’

সর্বশেষ খবর