রৌমারীতে করোনা সংক্রমনরোধে জরুরী স্বাস্থ্য বিষয়ক সমন্বয় সভা

শাহ মোঃ আঃ মোমেন,রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি।।

করোনা সংক্রমনরোধে স্বাস্থ্য বিষয়ক বিশেষ ও জরুরী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ জুন) সকাল ১১ টার দিকে রৌমারী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, সহকারি কমিশনার (ভূমি), তানভীর আহমেদ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি”র এপিএস রাশেদ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার,আলহাজ্ব হাবিবুর রহমান হাবিল, শহিদুল ইসলাম শালু, সাইদুর রহমান দুলাল, আবাসিক মেডিকেল অফিসার মোক্তারুল ইসলাম সেলিম, পরিসংখ্যানবিদ জিনাত ফাতেমা, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল আওয়াল, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন ও বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

রৌমারী উপজেলায় করোনা সংক্রমনরোধে কঠোর লকডাউন, গণসচেতনতা, স্বাস্থ্যবিধি মেনে চলা, হাসপাতালে জনবল সংকট, ঘুঘুমারী কমিউনিটি ক্লিনিক ব্রম্মপুত্র নদের ভাঙ্গন এলাকা থেকে স্হানান্তর, যাদুযচর উপ-স্বাস্থ্য কেন্দ্রের ভাঙ্গন রোধে ব্যবস্থা গ্রহণ, বাধ্যতামুলক মাস্ক পড়তে প্রয়োজনে জরিমানা করা, পর্যাপ্ত অক্সিজেন মজুদ করা,দোকান বন্ধ রেখে জনসাধারনের অবাধ চলাফেরা বন্ধসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ