লক্ষ্মীপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

- Advertisement -

শত বর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা, অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ১৮ ডিসেম্বর (শনিবার) আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

কালেক্টর ভবণ প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী গিয়াস উদ্দিন আহমেদ, ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখার ম্যানেজার (অপারেশন) নাজিম উদ্দিন, ঢাকা ব্যাংক জেলা শাখার কর্মকর্তা ইমরান আহমেদ, কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের চীফ ইনট্রাক্টর আরিফুর রহমান সোহেল, ইনট্রাক্টর রাশেদুল হাসান প্রমুখ।

পরে শ্রেষ্ট রেমিট্যান্স প্রেরণকারী হিসেবে ঢাকা ব্যাংক লক্ষ্মীপুর শাখা পক্ষ থেকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ এলাকার আমির হোসেন সম্মাননা প্রদান করে অতিথিবৃন্দ।

এসময় বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ