লক্ষ্মীপুরে গণর্ধষণ মামলার ২ আসামী গ্রেফতার, দোষ স্বীকার

লক্ষ্মীপুরে গণর্ধষণ মামলার ২ আসামী গ্রেফতার, দোষ স্বীকার
লক্ষ্মীপুরে গণর্ধষণ মামলার ২ আসামী গ্রেফতার, দোষ স্বীকার

লক্ষ্মীপুরে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতোলা এলাকায় গণধর্ষণের ঘটনার প্রধান আসামী সেলোমান প্রকাশ ওরফে সলিম উদ্দিন ও অপর আসামী মো: আজিম কে গ্রেফতার করে পুলিশ।

পরে তাদের আদালতে তোলা হলে ২ আসামী নিজেদের দোষ স্বীকার করে জবাবন্দি প্রদান করে।

আজ শনিবার (৩১ অক্টোবর) দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাসান মাহমুদ জাহাঙ্গীর এই তথ্য জানিয়েছে।

স্থানীয় সূত্র ও মামলার বিবরনী সূত্রে জানা যায়, নোয়াখালী জেলার এক তরুণী আসামী সেলিমের পূর্ব পরিচিতি হওয়ায় প্রায়ই সময় দত্তপাড়া ইউনিয়নের করইতোলা গ্রামে সেলিম বাড়িতে আসতো। গত ২৭ অক্টোবর (মঙ্গলবার) ওই তরুণী চট্টগ্রাম যাওয়ার জন্য সেলিমের সহযোগীতা চান।


আরও পড়ুন>>


এ নিয়ে সলিম তাকে তার বাড়িতে নিয়ে এসে তার বন্ধু আজিমসহ ৪ মিলে ওই তরুণীকে গণধর্ষণ করে। পরে এ এলাকায় এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই তরুণী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পরের দিন তরুণী বাদী হয়ে ৪ জন কে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।


আরও পড়ুন>>


পরে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার ও শুক্রবার অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী সলিম ও অপর আসামী মো: আজিম কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোল্লার হাট এলাকা থেকে গ্রেফতার করে।

পরে তাদের শুক্রবার আদালতে তোলা হলে ২ আসামী তাদের বিরুদ্ধে গণধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি প্রদান করেন।

Leave a Reply