লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে ১ মাদক ব্যবসায়ী ও ৪ মাদকসেবী আটক

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী কিশোর কুমার মদের দোকানে অভিযান চালিয়ে ১) মোঃ সেলিম (৫০), ২) মোঃ হোসেন (৩৬), ৩) মোঃ রিপন (৪৭), ৪) মোঃ করিম (৪০) নামক ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের হেফাজত হতে ৬.৮০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং মাদক বিক্রয়লদ্ধ নগদ ৭০৯০/- টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক (ভারপ্রাপ্ত) খন্দকার মোঃ শামীম হোসেন সাংবাদিকদের জানান অভিযানে ৪ মাদকসেবী কে আটকের পর মাদক ব্যবসায়ী রূপম কর কে আটক করা হয়। তার দেয়া তথ্য মতে থানা রোডস্থ কুন্ডু সাহার বাসা বাড়ির কিশোর কুমার সাহা এর পরিত্যক্ত টিনের ঘর হতে আরো ৭৫ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়।


আরও পড়ুন>>


সর্বমোট ৮১.৮০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দেশীয় তৈরি চোলাই মদের মূল্য অনুমান ৪০,৯০০/- (চল্লিশ হাজার নয়শত) টাকা।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: