লক্ষ্মীপুরে হত্যা মামলায় রায়ে বাবা -ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

- Advertisement -

হত্যার অপরাধে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বাবা ফিরোজ আলম (৫০) ও তাঁর ছেলে জুয়েল (২০)। রায়পুরে গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে কৃষক আব্দুল মান্নান নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনার মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রহিবুল ইসলাম এ রায় দেন। একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামিদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড দেওয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন স্থানীয় সোনাপুর গ্রামের বাসিন্দা ফিরোজ আলম (৫০) ও তার ছেলে জুয়েল (২০)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৮ জুলাই লক্ষ্মীপুর রায়পুরের সোনাপুর গ্রামের নাছির আলী দালাল বাড়িতে গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে কৃষক আব্দুল মান্নানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পিতা ইসমাইল জবিউল্লাহ বাদী হয়ে থানায় দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে পুলিশ একই বছরের ২৫ ডিসেম্বর দুজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। আদালত দীর্ঘ শুনানি ও একাধিক সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযুক্ত ফিরোজ ও তাঁর ছেলের যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ডের রায় দেন।

লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, কৃষক আবদুল মান্নানকে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। অনাদায়ে আরও এক বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ