লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইলের বিরুদ্ধে মাছ লুটের অভিযোগ

লক্ষ্মীপুরে ইসমাইল নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে একটি খামার থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকার মাছ লুটে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে চন্দ্রগঞ্জ থানায় এ অভিযোগ দায়ের করেন খামারের মালিক মো. হানিফ ভূঁইয়া।

অভিযুক্ত ইসমাইল সদর উপজেলার সমাসপুর গ্রামের মো. জাফরের ছেলে এবং চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বুধবার ভোরে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে হানিফ ভূঁইয়ার খামারে অবৈধভাবে প্রবেশ করে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসমাইল। এসময় ৩টি সেচ মেশিন দিয়ে খামারের পানি নিষ্কাশন করে প্রায় সাড়ে ৩ লাখ টাকার মাছ লুটে নেয় স্বেচ্ছাসেবক লীগের এই নেতা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাছ লুটে বাধা দিলে খামারী হানিফ ভূঁইয়াকে হত্যার হুমকি দেয়া হয় বলেও অভিযোগে উল্লেখ রয়েছে।


আরও পড়ুন


খোঁজ নিয়ে জানা গেছে, খামারী হানিফ ভূঁইয়ার ওই খামারের জমি নিয়ে তার ভাইদের সঙ্গে বিরোধ রয়েছে। যেকারণে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসমাইলকে ভাড়াটিয়া গুন্ডা হিসেবে কাজে লাগান ভুক্তভোগী ওই খামারীর ভাইয়েরা।

তবে এবিষয়ে অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসমাইলের বক্তব্য জানা যায়নি।

এদিকে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসমাইলের বিরুদ্ধে খামারীর মাছ লুটের একটি অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: