লক্ষ্মীপুর দিঘলীতে এক রাতে ২ বাড়িতে ডাকাতি, এলাকায় আতঙ্ক

- Advertisement -

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পূর্ব দিঘলী গ্রামের সৌদি প্রবাসী মো: আবদুল ও একই এলাকার ব্যবসায়ী নাছির উদ্দিনের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় মানুষের মাঝে উদ্বেগ ও আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে হিদ্রাম বাড়ির সৌদি প্রবাসী মো: আবদুল গেইটের তালা ভেঙ্গে ডাকাতদল ঘরে প্রবেশ করে।

এসময় ঘরের আলমারি শোকেজসহ প্রতিটি কক্ষের তালা ভেঙ্গে ভিতর থেকে ৭ ভরি স্বর্ণ, নগদ ১ লাখ টাকাসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ সময় প্রতিটি ঘরের মালামাল তছনছ করে জমির দলিল নিয়ে যায় ডাকাতদল।

তবে এ সময় ওই প্রবাসীর ঘরে কেউ ছিলনা। তার পরিবারের সদস্যরা ঢাকায় অবস্থান করছে। মাঝে মধ্যে বাড়িতে এসে ঘরে থাকতো তবে স্থানীয়রা জানান এ পূর্বে ২ বার একই ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে।

প্রবাসী আবদুলের মেয়ের জামাই মো: হানিফ জানান তার শশুর বিদেশে অবস্থান করছে। ঘরে কেউ না থাকার সুবাধে ডাকাতল ৫-৬ টি তালা ভেঙ্গে ৭ ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ টাকা সহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

অপর দিকে একই সময়ে পাশে মোল্লা বাড়িতে ডাকাতদল প্রবেশ করে নাছির উদ্দিনের বসত ঘরে তালা ভেঙ্গে প্রবেশ করে তবে ঘরে কোন মালামাল না থাকায় কিছু নিতে পারেনি তারা। নাছির উদ্দিন পরিবার নিয়ে চট্টগ্রাম অবস্থান করছে তিনি পোশাক কারখানায় ব্যবসা করে বলে জানা গেছে।

দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান জানান বুধবার বিকেলে ডাকাতির খবর পেয়ে ঘটনারস্থলে যাই। প্রবাসী ঘরে কেউ না থাকায় ডাকাতরা তালা ভেঙ্গে মালামাল নিয়ে যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম ফজলুল হক জানান, স্থানীয় লোকজন বিষয়টি আমাকে জানিয়েছে । এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনাটি ডাকাতি চুরি বলে তিনি দাবী করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ