লাইগারের পোস্টারে ‘নগ্ন’ বিজয়কে দেখে ব্যাপক হইচই

- Advertisement -

বলিউডে পা দিয়েই ‘নগ্ন’ দক্ষিণী তারকা! একগুচ্ছ লাল গোলাপে গোপনাঙ্গ ঢেকে ক্যামেরার সামনে দাঁড়ালেন বিজয় দেবেরাকোন্ডা। ধর্মা প্রোডাকশনের আসন্ন ছবি ‘লাইগার’ পোস্টারে এমনটাই দেখা গেছে দক্ষিণী সিনেমার হার্টথ্রব নায়ককে। পোস্টার অবমুক্ত হওয়ার পরপরই নেটমাধ্যমে ঝড় তুলেছে।

পোস্টারে দেখা গেছে, আলো-আঁধারিতে ফুটে উঠেছে পেশিবহুল দেহে দাঁড়িয়ে আছেন বিজয়। তার হাতে ধরা একগুচ্ছ গোলাপ, যা তার নগ্নতা আড়াল করে রেখেছে। যেন অন্ধকার থেকে আলোর দিকে বেরিয়ে আসছেন তিনি। পোস্টারের ওপর লেখা: ‘শালা ক্রসব্রিড’।

পোস্টার অবমুক্ত হওয়ার পর প্রযোজক করণ জোহরও তারিফ করতে ভোলেননি হিরোর। রসে মাখা শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘রোজ রোজ এমন উপহার মেলে না।’

পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ সিনেমায় বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। ‘কবীর সিংহ’ মুক্তির পর আচমকাই দেবেরাকোন্ডার অনুরাগীর সংখ্যা উত্তর ভারতে হুহু করে বেড়ে যায়। সেই উত্তেজনা কাজে লাগিয়েই করণ জোহর বলিউডে নিয়ে এলেন সুপারস্টারকে।

আগামী ২৫ আগস্ট অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। হিন্দি, তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম–এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলিখ্যাত রাম্যা কৃষ্ণান ও রনিত রায়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ