লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যবসায়ীকে হত্যার হুমকীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধায় চুরি মামলার প্রধান আসামী ও আসামীর পরিবারের লোকজন কর্তৃক মামলার বাদী কাঁচামাল ব্যবসায়ী জাহিদুল ইসলাম জাহিদককে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা কাঁচামাল ব্যবসায়ী সমিতি এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

রবিবার সকালে ওই উপজেলা পরিষদের সামনে লালমনিরহাট – বুড়িমারী মহাসড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে হত্যার হুমকি দাতাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন কাঁচামাল ব্যবসায়ী মোঃ মহসিন আলী, মোমিনুর রহমান, আঃ কুদ্দুস, নুরুজ্জামান,, জিলহাজসহ আরো অনেকে।

উল্লেখ্য গত বুধবার গভীর রাতে উপজেলার মুক্তিযোদ্ধা বাজারের শাহিন বানিজ্যলয় নামক কাঁচামাল আড়ৎ এর মালিক জাহেদুল ইসলাম প্রতিদিনের ন্যায় রাত ২টার দিকে দোকানের ব্যবসায়ীক হিসাব শেষ করে ক্যাশ টেবিলের ড্রয়ারে ২ লক্ষ ৩১ হাজার টাকা রেখে বাড়িতে যান। পরের দিন বৃহস্পতিবার সকালে আড়তের কর্মচারী শামীম আড়ত খুলে দেখতে পান যে আড়তের ভিতরের টিনের বেড়া কাটা এবং ক্যাশ টেবিলের ড্রয়ার টেবিলের উপরে। এ সময় তিনি আড়তের মালিক জাহেদুলকে খবর দেন।

তিনি এসে দেখেন যে ক্যাশ টেবিলের ড্রয়ারে রাখা ২ লক্ষ ৩১ হাজার টাকা চুরি হয়ে গেছে। এ ব্যাপারে স্থানীয় থানায় একটি চুরি মামলা দায়ের করলে পুলিশ তিন জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ