লালমনিরহাটে ব্যবসায়ীর ওপর হামলার অভিযোগে ২ ছাত্রদল নেতা গ্রেফতার

- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা মেডিকেল মোড় এলাকায় হাসানুর আলম খান জুয়েল নামে এক ঔষধ ব্যবসায়ীকে মারধর ও তার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগে ছাত্রদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম। এর আগে বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে ওই উপজেলার মেডিকেল মোড় এলাকার বৈশাখী হোটেল থেকে তাদের গ্রেফতার করে হাতীবান্ধা থানা পুলিশ। পরে শুক্রবার দুপুরে তাদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার আহম্মেদ আলীর ছেলে ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল ইসলাম এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মোসলেম উদ্দিনের ছেলে ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান।
জানা যায়, গত বুধবার (২০ এপ্রিল) রাত ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রদল নেতা রুবেল ও নোমানের নেতৃত্বে ওই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেটের সামনে ঔষধ ব্যবসায়ী জুয়েলের ওপর হামলা চালায় তাদের সহযোগীরা। এতে ঔষধ ব্যবসায়ী জুয়েল গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় ওই ঔষধের দোকানে লুটপাটের ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই রাতেই ঔষধ ব্যবসায়ী জুয়েল বাদী হয়ে ছাত্রদল নেতা রুবেল ইসলাম ও নোমানসহ আরও ৬ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি মামলা করেন। সেই মামলায় বৃহস্পতিবার রাতে ছাত্রদল নেতা রুবেল ও নোমানকে গ্রেফতার করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল বলেন, ঔষধ ব্যবসায়ীকে মারধরের অভিযোগে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ