লালমনিরহাট হাতীবান্ধয় সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশের  ২ সদস্যের নামাজে জানাজা সম্পূর্ণ

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি :-

লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার খানের বাজারে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশের ডিএসবি শাখার এস আই আব্দুল মতিন ও কনস্টেবল মজিবুল হক ওরফে হাজী’র নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট পুলিশ লাইন্স মাঠে প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়।

এর আগে সোমবার ( ১৮ জানুয়ারি) জেলার হাতীবান্ধা উপজেলার খানের বাজার এলাকায় পেশাগত দায়িত্ব পালন করে মোটরসাইকেল যোগে থানায় ফেরার পথে বুড়িমারী-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তারা নিহত হন।

নিহত এস আই আব্দুল মতিনের বাড়ি কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া গ্রামে। তিনি মৃত জয়েন উদ্দিন সরকারের ছেলে। আব্দুল মতিন ১৯৮৮ সালের ৬ ডিসেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং নিহত অপর পুলিশ সদস্য মজিবুল হক রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার মাহিপুর গ্রামের শেখ মাহমুদুর রহমানের ছেলে। তিনি পুলিশে যোগদান করেছিলেন ৮ ডিসেম্বন ১৯৭৩ সালে। তারা উভয়ই লালমনিরহাট জেলা পুলিশের ডিএসবি শাখায় কর্মরত ছিলেন।


আরও পড়ুন>>


জানাজায় লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা পুলিশের কর্মকর্তা, কর্মচারী নিহতদের আত্নীয় স্বজন ও স্থানীয়রা অংশ গ্রহন করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: