শরীয়তপুরে মোবাইলে ভিডিও দেখা নিয়ে ছুরিকাঘাতে স্কুল ছাত্র খুন

- Advertisement -

শরীয়তপুরে নড়িয়ায় মোবাইলফোনে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে বাগবিত-ার জেরে সিজান আকন (১৭) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। মঙ্গলবার রাত ৯টায় নড়িয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের পশ্চিম লোনসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সিজান ওই এলাকার বিল্লাল আকনের ছেলে।

সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুদের সাথে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিল সিজান আকন।

এ সময় তার বন্ধু লাবিব ছৈয়াল (২৫), ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪) ও নাহিম ছৈয়াল সাথে ছিল। খেলা নিয়ে সিজান ও লাবিবের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের অপর বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ বেপারী আহত হয়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯ টায় সিজান আকনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ। নড়িয়া থানার ওসি মাহবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ