শাকিরাকে নিয়ে নতুন প্রেমের গুঞ্জন

- Advertisement -

মাসখানেক আগে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কলম্বিয়ার পপ সংগীত শিল্পী শাকিরার। এরই মধ্যে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। সম্প্রতি এ গায়িকাকে হ্যান্ডসাম এক সার্ফারের সঙ্গে সার্ফিং করতে দেখা গেছে।

ইংলিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের এক প্রতিবেদনে বলেছে, শাকিরা তার ছেলে মিলানসহ স্পেনের কোস্টাল এরিয়ায় ক্যামেরাবদ্ধ হয়েছেন। তার সঙ্গে ছিলেন সদুর্শন এক যুবক। ডেইলি মেইল আরও বলছে, ওই যুবক নাকি শাকিরাকে সার্ফিং শেখাচ্ছে। তাদের মধ্যে কথোপকথনও হয়েছে হাস্যেজ্জ্বল ভঙ্গিমায়।

স্প্যানিশ দৈনিক মার্কা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ওই সার্ফার মূলত কে তা বলা যাচ্ছে না। তিনি সার্ফিংয়ের শিক্ষক কিংবা শাকিরার বন্ধু হয়ে থাকতে পারেন। কেউ কেউ বলছেন, ওই সার্ফার শাকিরার প্রেমিকও হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

গত ৪ জুন বিচ্ছেদ হয় পিকে-শাকিরার। বিচ্ছেদের খবর জানিয়ে এক বিবৃতিতে পিকে-শাকিরা বলেছিলেন, ‘আমরা সম্পর্কের ইতি টেনেছি। এটা আমাদের সন্তানদের ভালোর জন্যই। কারণ সন্তানরাই আমাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমরা আপনাদের কাছে তাদের গোপনীয়তার জন্য অনুরোধ করছি। বিষয়টি বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।’

দুজনের বিচ্ছেদের আগে ‘তে ফেলিসিতো’ নামে একটি গানে পিকের প্রতি ক্ষোভ ঝেড়েছিলেন শাকিরা। গানের লিরিকে বলা আছে, ‘আমি তোমাকে গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি। আমাকে সতর্ক করা হয়েছিল, কিন্তু মনোযোগ দিইনি তখন। এরপর আমি জানতে পারলাম যে তোমারটা (ভালোবাসা) মিথ্যা ছিল। আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যাবাদী। তোমাকে অভিনন্দন জানাচ্ছি, সন্দেহ নেই তুমি ভালো অভিনেতা, আশা করছি তোমার অভিনয় চলতেই থাকবে, তোমাকে সেখানেই মানায়।’

গণমাধ্যমে গুঞ্জন বেরিয়েছিল, পিকে-শাকিরার সম্পর্কে ফাটল ধরার মূল কারণ ছিল তাদের মাঝে তৃতীয় নারীর উপস্থিতি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার সে সময় জানিয়েছিল, তৃতীয় সেই নারী পিকের ক্লাব সতীর্থ পাবলো গ্যাভির মা। এ খবর চাউর হওয়ার পর নাকি পিকেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনফলো করে দিয়েছিলেন গ্যাভি- বিষয়টি জানিয়েছিলেন কেনিয়ার ক্রীড়া সংবাদিক স্টিফেন মুকাঙ্গাই।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ