Homeবিনোদনশায়খের নতুন টেলিফিল্ম ‘গল্পের ভেতরে গল্প থাকে

শায়খের নতুন টেলিফিল্ম ‘গল্পের ভেতরে গল্প থাকে

পারিবারিক আবহের রোমান্টিক ঘরানার গল্প নিয়ে পরিচালক শাহাজাদা ইসলাম শায়খ নির্মাণ করেছেন ‘গল্পের ভেতরে গল্প থাকে’ টেলিফিল্ম। টেলিফিল্মে দেখা যাবে নন্দিত অভিনেত্রী দিলারা জামান নাজমুল হক ব্রুসলী সৈয়দ, গোলাম সরোয়ারমীর শহীদসহ আরও অনেককে।

পরিচালক শায়খ সময় নিউজকে জানান, ‘টেলিফিল্মটির গল্পটি খুবই চমৎকার। মনকে স্পর্শ করে যাবে চরিত্রগুলো। জীবেনর কিছু বাস্তবতা এখানে ফুটে উঠেছে। চোখের আড়ালে থাকা কিছু বিষয় যা আমরা এড়িয়ে চলি সেগুলো নিয়ে ভাবনার জায়গা তৈরি করবে ‘গল্পের ভেতরে গল্প থাকে’। কাজটি করে খুব তৃপ্তি পেয়েছি। আশা করছি, দর্শকও এটি উপভোগ করবেন।’

একজন স্বাধীন চলচ্চিত্র নির্মাতা শায়খ।নির্মাণের প্রতিটি ধারায় তিনি তার পদচিহ্ন স্থাপনের চেষ্টা করেছেন। ক্যারিয়ারে বেশকিছু দর্শকপ্রিয় কাজ করলেও ২০২২ সালে একটি টেলিভিশন ফিকশন ‘দীর্ঘশ্বাস’ দিয়ে অরিজিনাল মেকিং ক্যারিয়ার শুরু হয়েছে বলে করেন নির্মাতা ।

আর নতুন বছরে শুরুতে তিনি কয়েকটি চমক নিয়ে প্রস্তুত আর সেই সব চমকের একটি হলো ‘গল্পের ভেতোরে গল্প থাকে’। আগামী ৬ জানুয়ারি দেশের এক বেসরকারী চ্যানেলে টেলিফিল্মটি সম্প্রচার করা হবে।

ভালবাসা দিবসের জন্যও বিশেষ একটি টেলিভিশন চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। বর্তমানে তিনি তার প্রথম সিনেমার প্রি-প্রোডাকশনের জন্যও কাজ করছেন বলে জানা যায়।

সর্বশেষ খবর