”KKR-এর পার্টিতে ওয়াশরুমে কোকেন নিচ্ছিলেন সুপারস্টারদের স্ত্রী”: শার্লিন

সুশান্ত মৃত্যু রহস্যের সমাধান এখনও অধরাই। তারই মাঝে উঠে এসেছে বলিউডের মাদকযোগের কথা। মাদককাণ্ড নিয়ে গোটা দেশ সরগরম। তারই মাঝে ঘি ঢেলে দিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তাঁর দাবি, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের পর পার্টিতে সুপারস্টারদের স্ত্রীদের তিনি কোকেন নিতে দেখেছেন।

বলিউডের সঙ্গে মাদকযোগ প্রসঙ্গে শার্লিন চোপড়া সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ”আমি ম্যাচের পরের পার্টিতে গিয়েছিলাম, সেখানে গিয়ে দেখি ক্রিকেটার, বলিউড সেলিব্রিটি সকলেই দম মারো দম করছিলেন। সবাই নাচ করছিলেন, ওদের সঙ্গে আমিও প্রচুর নাচানাচি করি। এত নেচেছিলাম যে হাঁপিয়ে যাই। এরপর ফ্রেশ হওয়ার জন্য ওয়াশরুমে যাই। ওয়াশরুমের দরজা খুলতেই দেখি সুপারস্টারদের বউরা সাদা পাউডার (কেকেন) নিচ্ছেন। তারপর হেসে সেখান থেকে বের হয়ে আসি।”

শার্লিন চোপড়ার এই মন্তব্যের পর ফের নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছে। বলিউডের পর মাদকমামলায় IPL-এর নাম উঠে আসায় উদ্বিগ্ন ক্রীড়া মহল। যদিও শার্লিন চোপড়া ঠিক কোন সুপারস্টারের স্ত্রীর দিকে ইঙ্গিত দিয়েছেন তা তিনি স্পষ্ট করেননি। উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান, জয় মেহেতা, জুহি চাওলা ও রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

প্রসঙ্গত শার্লিন চোপড়া বলিউড অভিনেত্রীর থেকে বেশি অ্য়াডাল্ট স্টার হিসাবেই বেশি পরিচিত। তিনিই প্রথম ভারতীয় মহিলা হিসেবে ‘প্লে বয়’ ম্যাগাজিনের জন্য নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: