Homeবিনোদনশাহরুখের ‘সিনেমার স্টাইলে’ স্ত্রীকে হত্যা

শাহরুখের ‘সিনেমার স্টাইলে’ স্ত্রীকে হত্যা

কিছুতে বনিবনা হচ্ছিল না স্ত্রীর সঙ্গে। পুলিশের কাছে স্বামীর নামে অভিযোগ করেছিলেন স্ত্রীও। শেষ পর্যন্ত স্ত্রীকে জনপ্রিয় এক সিনেমার কায়দায় হত্যা করলেন স্বামী।

বলিউড সিনেমা ‘বাজিগর’-এর একটি দৃশ্যের আদলে স্ত্রীকে হত্যা করেছেন ওই ব্যক্তি। ছবির একটি দৃশ্যে অভিনেতা শাহরুখ খান যেভাবে শিল্পা শেঠিকে হত্যা করেন, একইভাবে অভিযুক্ত ব্যক্তি তার স্ত্রীকে খুন করেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের কারেলিতে।

অভিযুক্ত ব্যক্তির নাম শৈলেন্দ্র। তার স্ত্রীর নাম দীপা। অভিযোগ উঠেছে, বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রীর ওপর চাপ দিতেন শৈলেন্দ্র। এ নিয়ে প্রায়ই তাদের ঝগড়া হতো। শেষে পুলিশের দ্বারস্থ হন ওই নারী। পরে দুপক্ষের মীমাংসা হয়ে যায়। ফের একসঙ্গে থাকতে শুরু করেন শৈলেন্দ্র ও দীপা।

পুলিশ জানিয়েছে, একসঙ্গে থাকলেও দীপার পুলিশের কাছে যাওয়ার ওই পদক্ষেপ সহজভাবে নেননি শৈলেন্দ্র। এর জেরেই দীপাকে হত্যার ষড়যন্ত্র করেন তিনি। কারেলিতে একটি সেতুর কাছে ঘুরতে নিয়ে যান দীপাকে। সেখানে তাকে বসিয়ে রেখে সিগারেট কেনার নাম করে অন্যত্র যান শৈলেন্দ্র। কিন্তু আচমকা পেছন থেকে এসে ধাক্কা দিয়ে ব্রিজ থেকে দীপাকে ফেলে দেন তিনি।

এখানেই শেষ নয়। এরপর শৈলেন্দ্র নিজেই পুলিশকে ফোন করে জানান, তার স্ত্রী ব্রিজ থেকে পড়ে গেছে। দীপার মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। কিন্তু প্রথম থেকেই শৈলেন্দ্রর কথায় সন্দেহ শুরু হয় পুলিশের। পরে তারা জানতে পারে, ঘটনার সময় শৈলেন্দ্রর এক বন্ধুও সেখানে উপস্থিত ছিল।

পরে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। শেষে ওই যুবক পুলিশের কাছে সবকিছু খুলে বলে। জানা গেছে, বন্ধুকে নিয়েই সে সময় ঘটনাস্থলে গিয়েছিলেন শৈলেন্দ্র। কিন্তু তিনি তার স্ত্রী দীপাকে হত্যার ষড়যন্ত্র করছেন, সেটি জানত না তার বন্ধু।

সর্বশেষ খবর