শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে বগুড়া শেরপুরে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে বগুড়ার শেরপুর উপজেলা শাখার ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে ১০ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় শেরপুর শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তারা বলেন সবকিছু খোলা থাকলেও শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ আছে এতে কতে কোমলমতি শিশুদের শিক্ষা ব্যাহত হচ্ছে, ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য স্কুল কলেজ খোলা জরুরী এবং সরকারের কাছে বিনীত আবেদন করে আরও বলেন এখন ছাত্র ছাত্রীরা স্কুল কলেজ বন্ধ থাকার ফলে আজেবাজে গেমস খেলায় আসক্ত হচ্ছে তার সরকারের কাছে জোর দাবী করে দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে শিক্ষা ব্যবস্থার উন্নয়নের আহবান জানিয়েছেন বক্তারা।

উক্ত মানববন্ধনের পরিচালনা করেন ইসলামী ছাত্র আন্দোলনের অর্থ সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, সেক্রেটারি শরিফ মাহমুদ সাগর ও সভাপতি মোঃ হাসেম আলী। উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শেরপুর এর উপদেস্টা মোঃ ইমরান কামাল খান, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর শেরপুর উপজেলার সভাপতি মীর মাহমুদুর রহমান চুন্নু, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর সভাপতি আলিফ হোসেন, ইসলামী যুব আন্দোলন এর অর্থ সম্পাদক আব্দুল লতিফ, সেক্রেটারি মুফতি ফাহিম উদ্দিন, শেরপুর মুজাহিদ কমিটির ছদর নুর মোহাম্মদ প্রমুখ।

সবশেষে মোনাজাত করে দেশের শিক্ষা ব্যবস্থা ও জাতির উন্নয়ন কামনা করে দোয়া পরিচালনা করেন উপদেষ্টা ইমরান কামাল খান।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: